বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার এন্ড স্কুল এর ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

SAM_1075-300x211চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়ার বায়তুল ইজ্জত বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার এন্ড স্কুলে ০১লা জুন ২০১৫ তারিখে বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার এন্ড স্কুল এর ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযথ মর্যাদায় উদযাপিত হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের অংশ হিসেবে দিনের শুরুতে কেন্দ্রীয় মসজিদে ফজরের নামাজ শেষে বিশেষ মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। পরবর্তীতে ০৮ ঘঠিকায় কেন্দ্রীয় কোয়ার্টার গার্ডে কমান্ড্যান্ট, বিজিটিসিএন্ডএস গার্ড রিভিউ করেন এবং ইউনিট পতাকা উত্তোলন করেন। এ সময় বিজিটিসিএন্ডএস এর সকল অফিসার এবং জেসিও উপস্থিত ছিলেন। পরবর্তীতে ১২ঃ৩০ ঘটিকায় বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত প্রীতিভোজের শুভ উদ্বোধন ঘোষনা করা হয়।

এছাড়াও ০২ ঘটিকায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রীতিভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে ব্রিগেডিয়ার জেনারেল নকিব আহমদ চৌধুরী, পিএসসি, কমান্ডার ৬৯ পদাতিক ব্রিগেড, প্রকৌশলী উচ প্রু চৌধুরী, বোমাং রাজা, কর্ণেল লুৎফুল কবীর ভূঞা, পিএসসি, কমান্ড্যান্ট, বিজিটিসিএন্ডএস, কর্ণেল এস এম অলিউর রহমান, পিবিজিএমএস, সেক্টর কমান্ডার, বান্দরবান কর্ণেল ওয়ালী উল্লাহ এবং অন্যান্য সামরিক কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।