মর্নিংসান২৪ডটকম Date:১৫-০৭-২০১৫ Time:৬:২৬ অপরাহ্ণ


DSE_CSE_logo_bangalnews24_743527487ঢাকা প্রতিবেদক: কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশনায় বুধবার (১৫ জুলাই’২০১৫) পবিত্র শবেকদরের ছুটিতে ব্যাংকের তৈরি পোশাক কারখানা সংলগ্ন শাখাগুলোয় লেনদেন চালু ছিল। তবে বন্ধ ছিল শেয়ারবাজারের লেনদেন। আর ঈদের টানা ছুটির কারণে বৃহস্পতিবার(১৬জুলাই) থেকে উভয় শেয়ারবাজার বন্ধ থাকবে আরও ৫দিন(২০ জুলাই পর্যন্ত)।

ডিএসই এর সূত্র মতে, ২১ জুলাই থেকে যথারীতি শেয়ারবাজারের কার্যক্রম চালু হবে। এই সময় প্রতিদিন ৪ ঘণ্টা কেনাবেচা চলবে উভয় স্টক এক্সচেঞ্জে। যা রমজান মাসে কমে এসেছিল।




২০ জুলাই পর্যন্ত বন্ধ থাকবে শেয়ারবাজার
বিদেশি বিনিয়োগ খরায় দেশের শেয়ারবাজার
পুঁজিবাজারে স্থিতিশীলতা ফেরানোর দাবি বিনিয়োগকারীদের
চার ইন্সুরেন্সে কোম্পানির দুর্নীতি অনুসন্ধানে নিরীক্ষক নিয়োগ
পুঁজিবাজারে আসার আগেই শর্ত ভঙ্গ সিঅ্যান্ডএ টেক্সটাইল
ইউনাইটেড এয়ারওয়েজের শেয়ার নিয়ে শঙ্কা দেখা দিয়েছে
ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে সূচক ও লেনদেন উভয়ই কমেছে
চ্যালেঞ্জিং অ্যাসাইনমেন্টে মালয়েশিয়ায় মাজেদুল নয়ন ও সাজেদা সুইটি
ডাচদের প্রথম পেনাল্টিতে গোললাইন পেরিয়েছিল বল?
পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «