মর্নিংসান২৪ডটকম Date:২৬-০৯-২০১৫ Time:২:৪৭ অপরাহ্ণ


 

চট্টগ্রামে চামড়া ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার

চট্টগ্রামে চামড়া ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানার মির্জারপুল এলাকায় চামড়া ছিনতাইয়ের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৬ পিস চামড়া উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে নগরীর মির্জারপুল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। পাঁচলাইশ থানা থেকে আনুমানিক আধা কিলোমিটার দূরে মির্জারপুল এলাকায় এ ঘটনা ঘটেছে।

গ্রেপ্তার হওয়া তিনজন এলাকায় সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত এবং ছাত্রলীগের নাম ভাঙিয়ে বিভিন্ন অপকর্ম করেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।

তিনজন হল, পাঁচলাইশ থানার সুগন্ধা আবাসিক এলাকার এক নম্বর সড়কের ৩৯ নম্বর বাড়ির তাজুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২৪), শুলকবহর মসজিদ লেইনের ফখরুল ইসলামের ছেলে ইমতিয়াজ আহমেদ (২৫) এবং একই এলাকার মো.রফিকের ছেলে মো.বাবুল (২৫)।

পাঁচলাইশ থানা পুলিশ জানায়, শুক্রবার বিকেলে মির্জারপুল এলাকায় স্থানীয় কয়েকজন লোক ১৬ পিস চামড়া সংগ্রহ করে রাস্তায় আড়তদারের কাছে বিক্রির জন্য অপো করছিলেন। এসময় কয়েকজন যুবক এসে তাদের কাছ থেকে চামড়াগুলো ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে তারা থানায় অভিযোগ করার পর পুলিশ অভিযানে নামে। রাতে তিনজনকে মির্জারপুল এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়। এরপর তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। চামড়া বিক্রেতা মো.জাবেদ বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন বলে জানান পুলিশ।

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে তাদের ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

খাদ্য ভেজালের কারণে ক্যান্সারসহ জটিল রোগ হচ্ছে: রাষ্ট্রপতি» « মাদক সেবনে ১০ রোহিঙ্গা আটক।» « প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা: নওফেল» « আমি সিকিউরিটির কাজও করেছি, সেই কাজের মধ্যে কোনো লজ্জা ছিলো না: শিক্ষা উপমন্ত্রী নওফেল» « বহদ্দারহাট থেকে নিউমার্কেট অক্সিজেন থেকে আগ্রাবাদ ভাড়া ৫ টাকা।» « মিতালী ক্লাবের রাত্রিকালীন ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন।» « গণতন্ত্রের ধারক, বাহক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠিত: মফিজুর রহমান» « ইয়াবা সহ রোহিঙ্গা আটক।» « টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ নৌযান চলাচল নিষেধাজ্ঞা।» « বঙ্গবন্ধুর একমাত্র লক্ষ্য ছিল এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি: শেখ হাসিনা» «