মর্নিংসান২৪ডটকম Date:২৮-০৯-২০১৫ Time:৪:১২ অপরাহ্ণ


ট্রেনে কাটা পড়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিবের মৃত্যু

ট্রেনে কাটা পড়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিবের মৃত্যু

ঢাকা অফিস: ময়মনসিংহ স্টেশনে ট্রেনে কাটা পড়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব রনজিৎ চন্দ্র সরকার মারা গেছেন।
আজ সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে।
রেলওয়ে পুলিশের এসআই জাফর জানান, নেত্রকোনার গ্রামের বাড়ি থেকে রণজিৎ চন্দ্র সরকার ছুটি কাটিয়ে হাওর এক্সপ্রেসে করে ঢাকায় ফিরছিলেন। ময়মনসিংহ স্টেশনে ট্রেনের ইঞ্জিন পরিবর্তনের সময় তিনি নেমে প্লাটফর্মে দাঁড়িয়ে ছিলেন। ইঞ্জিন চালু করে ট্রেনটি আবার চলতে শুরু করলে রণজিৎ তাড়াহুড়ো করে উঠতে গিয়ে পড়ে যান। এতে তার একটি পা কাটা পড়ে। সেখান থেকে তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
রণজিৎ চন্দ্র সরকার প্রশাসন ক্যাডারের নবম ব্যাচের কর্মকর্তা। মাত্র এক সপ্তাহ আগে তিনি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরে পরিচালক পদে যোগদান করেন। তার গ্রামের বাড়ি নেত্রকোনার মোহনগঞ্জে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «