মর্নিংসান২৪ডটকম Date:৩০-০৮-২০১৪ Time:৭:২১ পূর্বাহ্ণ


 

6717রংপুর মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত ৫৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। জেলার আট থানার পুলিশ সদস্যরা এই অভিযান চালিয়েছেন। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এই অভিযান চালানো হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। জেলার প্রতিটি থানায় এই অভিযান অব্যহত থাকবে বলেও জানায় পুলিশ। পুলিশের বিশেষ অভিযানে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
রংপুর মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তালিকাভুক্ত অপরাধীসহ ৩২ জনকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে জেলা গোয়েন্দা পুলিশ ২ জন গ্রেপ্তার করে। এছাড়া মিঠাপুকুরে ৮ জন, গঙ্গাচড়ায় ৬ জন, পীরগাছায় ৪ জন, বদরগঞ্জ ৩ জন, পীরগঞ্জে ২ জন, কাউনিয়ায় ১ জনকে ও তারাগঞ্জ থানা পুলিশ এক জনকে গ্রেপ্তার করে।
এই ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানী জানান, বিশেষ অভিযান চলাকালে ৫৩ বোতল ফেনসিডিল, ২ কেজি ৫শ গ্রাম গাঁজা এবং ২৮ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ব্যবসা, মাদক সেবন, চুরি, ছিনতাই, ডাকাতি, হত্যা, সন্ত্রাসী, খুনসহ বিভিন্ন মামলা ও একাধিক অভিযোগ রয়েছে।