মর্নিংসান২৪ডটকম Date:০৪-১০-২০১৫ Time:৫:৩৭ অপরাহ্ণ


আগামী ২৪ ঘণ্টায় বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে

আগামী ২৪ ঘণ্টায় বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে

চট্টগ্রাম অফিস:
আগামী ২৪ ঘণ্টায় চট্টগ্রাম ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় এবং বরিশাল ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্র বৃষ্টি হতে পারে। দেশের অন্যত্র আকাশ অস্থায়ীভাবে আংশিক মেঘলাসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

সারা দেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আবহাওয়া চিত্রের সংক্ষিপ্তসারে বলা হয়, মৌসুমী বায়ুর অক্ষের বর্ধিতাংশ, পশ্চিমবঙ্গ থেকে বাংলাদেশের মধ্যাঞ্চল হয়ে আসাম পর্যন্ত বিস্তৃত। এর একটি বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমী বায়ু বাংলাদেশের দক্ষিণাংশে মোটামুটি সক্রিয় ও দেশের অন্যত্র কম সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে দুর্বল থেকে মাঝারি অবস্থায় বিরাজ করছে।




‘আধুনিকায়নের নামে পরিবেশের ক্ষতি না করার আহ্বান’
হালদা রক্ষার দাবিতে আগামীকাল শনিবার মানববন্ধন
এবার জাতীয় কবির জন্মবার্ষিকীর মূল অনুষ্ঠান চট্টগ্রামে হবে
আকাশে সাদা মেঘের ভেলা আর হাওয়ায় কাশফুলের দুলুনি
উত্তর বঙ্গোপসাগরে লঘুচাপ, সতর্ক সংকেত তিন
আগামী ২৪ ঘণ্টায় বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে
বান্দরবানে নীলগিরি-নীলাচলে অতিথি পরায়ণ মেঘ ভিজিয়ে দিয়ে যায় পর্যটকদের শরীর
বাংলাদেশের সুন্দরবনে বিলুপ্তপ্রায় হতে চলেছে রয়েল বেঙ্গল টাইগার
বিদ্যুৎপৃষ্ট হয়ে প্রাণ গেলো দুই বন্য হাতির
পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «