সাঁড়াশি অভিযানে বাকলিয়ায় গ্রেপ্তার ১১

সাঁড়াশি অভিযানে বাকলিয়ায় গ্রেপ্তার ১১
সাঁড়াশি অভিযানে বাকলিয়ায় গ্রেপ্তার ১১

নিজস্ব প্রতিবেদক:
মাদক বিক্রেতা ও মাদকসেবী, চোর এবং পরোয়ানাভুক্ত আসামি সহ ১১ জনকে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ।
নগরীর বাকলিয়ায় রাতভর সাঁড়াশি অভিযান চালিয়ে বিভিন্ন অভিযোগে পৃথকভাবে এদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার (১৪ অক্টোবর) ভোর ৫টা পর্যন্ত বাকলিয়া থানায় অপরাধপ্রবণ বিভিন্ন এলাকা এবং মাদক স্পটে এ অভিযান ‍চালায় পুলিশ।

বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, চোর-ডাকাত, সন্ত্রাসী, মাদক বিক্রেতাদের গ্রেপ্তারে আমরা সাঁড়াশি অভিযান শুরু করেছি। গত রাতের অভিযানে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রতি রাতে এ অভিযান অব্যাহত থাকবে।

গ্রেপ্তার হওয়া ১১ জনের মধ্যে জানে আলম (২৫) ও আজিজ (২৪) নামে দু’জনকে চোলাই মদ সহ মান্নান টাওয়ারের সামনে থেকে আটক করা হয়েছে। তারা ফিশারিঘাট থেকে চোলাই মদ নিয়ে নৌকায় বিক্রির জন্য কর্ণফুলী এলাকায় যাচ্ছিল বলে জানান ওসি।

শীর্ষ মাদক বিক্রেতা ও ১২ মামলার আসামি সোবহান (২৬) এবং তার সহযোগি বিলকিস আক্তারকে (২৬) রাত ৩টার দিকে রাহাত্তারপুল সোলায়মান কলোনি থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ৭৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে ওসি জানান।

সোবহানের ভাই আব্দুল করিমকে (২৫) মাদক মামলার পলাতক আসামি হিসেবে পরোয়ানামূলে গ্রেপ্তার করা হয়েছে। নিজাম উদ্দিন প্রকাশ নিজামকে বাকলিয়া থানার মামলায় এবং বাদল (৩৭) নামে আরেকজনকে হাটহাজারী থানার মামলায় পরোয়ানামূলে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাকলিয়ার কালা মিয়া বাজার থেকে একটি চোরাই বাইসাইকেলসহ মো.নয়ন (১৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মাদক সেবনের অপরাধে আব্দুস শুক্কুর (২৮) নামে একজনকে এবং স্ত্রীকে যৌতুকের জন্য পেটানোর অপরাধে মিজানুর রহমান (৩৬) ‍নামে একজনসহ দু’জনকে বাকলিয়া থানার মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ।