মর্নিংসান২৪ডটকম Date:১৬-১০-২০১৫ Time:৭:০৬ অপরাহ্ণ


লোহাগাড়ায় দুই মোটর সাইকেল আরোহী নিহত

লোহাগাড়ায় দুই মোটর সাইকেল আরোহী নিহত

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলা এলাকায় ট্রাকের ধাক্কায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে লোহাগাড়া উপজেলার নোয়াবিল পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-লোহাগাড়া উপজেলার আমীরাবাদ ইউনিয়নের সুখছড়ি এলাকার হাতির পাড়ার আব্দুল মালেকের ছেলে তানজিদ (১৬) এবং একই এলাকার হাছি মিঞার ছেলে শাকিল (১৬)।

লোহাগাড়া হাইওয়ে পুলিশের ওসি কাওসার আহমেদ চৌধুরী জানান, ‘শুক্রবার জুমার নামাজের পর দুই বন্ধু শাকিল ও তানজিদ মোটর সাইকেল নিয়ে বেড়াতে বের হয়েছিল। এর এক পর্যায়ে লোহাগাড়া থানাধীন নোয়াবিল পাড়া এলাকায় একটি দ্রুতগামী ট্রাক তাদের মোটর সাইকেলকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই দুই কিশোরের মৃত্যু হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করে।
নিহত দুই জনের মরদেহ তাদের পরিবারকে বুঝিয়ে দেয়া হয়েছে। ট্রাকাটি পালিয়ে যাওয়ায় ধরা সম্ভব হয়নি বলে জানিয়েছেন লোহাগাড়া থানা পুলিশ।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «