মর্নিংসান২৪ডটকম Date:২২-১০-২০১৫ Time:৩:৪৫ অপরাহ্ণ


মা দুর্গার সোনার গহনা চুরি

মা দুর্গার সোনার গহনা চুরি

চট্টগ্রাম অফিস:
ভোরে নবমী পূজার জন্য দরজা খুলতেই পুরহিত দেখেন মা দুর্গার গায়ে থাকা ৫ ভরি সোনার গহনা ও ২ ভরি চাঁদির গহনা নেই। অথচ বুধবার অষ্টমীর রাতে কুলদেবদার পূজা করার পর দরজা বন্ধ করা হয়।

৩৫০ বছরের প্রাচীন পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার জেমো রাজবাড়ীর ফুলতরফের বাড়ির দুর্গাপুজা। যেখানে দুর্গা, লক্ষ্মী আর সরস্বতীকে পরানো হয় সোনার গহনা। যুগের পর যুগ ধরেই এমন রীতিই চলে আসছে। কিন্তু এবার সেই গহনাই চুরি গেলো।

নবমী পূজার জন্য ভোর ৪টার দিকে মন্দিরের দরজা খুলতেই নজরে আসে পেছনের জানালা ভাঙা অবস্থায় পড়ে আছে। ভেতরে গিয়ে দেখা যায় দেবীর গায়ে থাকা সোনার গহনা, সঙ্গে লক্ষ্মী ও সরস্বতী গায়ে থাকা সোনার গহনা নেই। এ ঘটনায় কান্দি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্তে নেমেছে কান্দি থানার পুলিশ।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «