মর্নিংসান২৪ডটকম Date:১১-০৭-২০১৪ Time:৭:৩৬ অপরাহ্ণ


তবে অনলাইনে ছাড়া অন্য একটি ভিডিও ফুটেজে দেখা যায় রোমেরোর ঠেকানোর পর বলটি গড়িয়ে গোলের দিকে যাচ্ছে। এই ফুটেজ দেখার পর অনেকের মধ্যেই প্রশ্ন ঘুরছে- বলটি কি গোললাইন পার হয়েছে, নাকি কয়েক মিলিমিটার আগেই থেমে গেছে বল?

অনলাইনে পাওয়া ভিডিও ফুটেজটি যেটা দেখাচ্ছে, তাতে এই প্রশ্নও থেকে যায় – বলটি ভ্লারের কাঁধ স্পর্শ করেছিল কিনা। বিপরীত দিক থেকে তোলা আরেকটি ভিডিও ফুটেজে দেখা যায়, বলটি কাছে আসার সঙ্গে সঙ্গেই কাঁধ সরিয়ে ফেলছেন ভ্লার।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «