২৯শে মার্চ, ২০১৭ ইং, ১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ

এডভোকেট উত্তম রায় সরকারি কৌসুলী নিযুক্ত হওয়ায় আজকের চট্টগ্রামের শুভেচ্ছা

Friday, 06/11/2015 @ 10:55 pm

এডভোকেট উত্তম রায় সরকারি কৌসুলী নিযুক্ত হওয়ায় আজকের চট্টগ্রামের শুভেচ্ছা

এডভোকেট উত্তম রায় সরকারি কৌসুলী নিযুক্ত হওয়ায় আজকের চট্টগ্রামের শুভেচ্ছা

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত সরকারি কৌসুলী হিসেবে দায়িত্ব পেয়েছেন চট্টগ্রামের খ্যাতিমান আইনজীবী উত্তম রায়।  অ্যাডভোকেট উত্তম রায় সরকারি আইন কর্মকর্তা নিয়োগ হওয়ায় চট্টগ্রাম ভিত্তিক অনলাইন নিজউ পোর্টাল আজকের চট্টগ্রাম পরিবারের পক্ষ থেকে সৎ ও দায়িত্বশীল এই আইন কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন। উল্লেখ্য, তিনি ইতিপূর্বে সহযোগী সরকারি কৌসুলী হিসেবে দায়িত্ব পালন করেছেন। আজকের চট্টগ্রাম পরিবারের পক্ষ থেকে সম্পাদক মন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন শান্তনু রায় ও শুভ ধর রাজু। আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম আইন কলেজ ছাত্র সংসদের ভিপি ওয়ায়েস কাদের, বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের প্রভাষক জুয়েল মল্লিক, আইআইউসি ফার্মেসী বিভাগের অ্যালুমনায় এসোসিয়েশনের সভাপতি জহির উদ্দিন বাবর, ছাত্রনেতা সজিব বড়ুয়া, আজকের চট্টগ্রামের রিপোর্টার অভিজিৎ দাশ সহ আজকের চট্টগ্রামের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এদিকে অ্যাডভোকেট উত্তম রায়কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আজকের চট্টগ্রামের সম্পাদক রিন্টু কুমার চৌধুরী।

অ্যাডভোকেট উত্তম রায় এর জন্ম হাটহাজারী থানার মেখল গ্রামে। উনার পিতা বিশিষ্ট সমাজসেবক চিকিৎসক স্বর্গীয় পূর্ণেন্দু রায়। তিনি চট্টগ্রাম আইনজীবি সমিতির প্রাক্তন সাধারণ সম্পাদক, এডভোকেট রতন কুমার রায় এর ভাই। চট্টগ্রাম ভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল আজকের চট্টগ্রামের অন্যতম উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসাবেও তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

গত ১৩ অক্টোবর এ নিয়োগ দেয়া  হয়। আরো যারা নিয়োগ পেয়েছেন তারা হলেন প্রতীক কুমার দে (অতিরিক্ত পিপি, মহানগর দায়রা জর্জ আদালত), পাপড়ী সুলতানা (অতিরিক্ত পিপি, জেলা ও দায়রা জর্জ আদালত), মিলি চৌধুরী (অতিরিক্ত পিপি, জেলা ও দায়রা জর্জ আদালত), মোহাম্মদ মনজুরুল ইসলাম (অতিরিক্ত পিপি, জেলা ও দায়রা জর্জ আদালত), মোস্তাফিজুর রহামান (অতিরিক্ত পিপি, জেলা ও দায়রা জর্জ আদালত), মোঃ আবু আনিস খান (অতিরিক্ত পিপি, জেলা ও দায়রা জর্জ আদালত), সুমন ধর (অতিরিক্ত পিপি, জেলা ও দায়রা জর্জ আদালত), মোছাম্মৎ পারভীন আক্তার নিপা (অতিরিক্ত পিপি, জেলা ও দায়রা জর্জ আদালত), কমল কান্তি দত্ত (অতিরিক্ত পিপি, জেলা ও দায়রা জর্জ আদালত)।