মর্নিংসান২৪ডটকম Date:১৮-১১-২০১৫ Time:১১:২৫ অপরাহ্ণ


 

শাহ আমানত বিমানবন্দর থেকে ৮২টি স্বর্ণের বার উদ্ধার

শাহ আমানত বিমানবন্দর থেকে ৮২টি স্বর্ণের বার উদ্ধার

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ওমান থেকে আসা এক যাত্রীর কাছ থেকে সাড়ে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ৯ কেজি ওজনের ৮২ স্বর্ণবার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের কর্মকর্তারা।
এসময় শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের সহকারী কমিশনার জাকির হোসেন জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দর থেকে সাইফুল আলম(৪৬) নামে এক যাত্রীকে আটক করা হয়েছে। বিমানবন্দরের গ্রিন সিগন্যাল অতিক্রম করার সময় সাইফুল আলমের দুটি লাগেজ ব্যাগ থেকে ৮২ পিস স্বর্ণবার উদ্ধার করা হয়।
আটক ব্যক্তির গ্রামের বাড়ি রাউজান। এ ঘটনায় কাস্টমস আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

 

 

 

 

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «