১৯শে নভেম্বর, ২০১৭ ইং, ৫ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

বায়েজিদে প্রবাসী হাজী কামালের উপর সন্ত্রাসী হামলা, অস্ত্র ছিনতাই: থানায় মামলা

Saturday, 05/12/2015 @ 7:33 pm

বায়েজিদে প্রবাসী হাজী কামালের উপর সন্ত্রাসী হামলা, অস্ত্র ছিনতাই: থানায় মামলা

বায়েজিদে প্রবাসী হাজী কামালের উপর সন্ত্রাসী হামলা, অস্ত্র ছিনতাই: থানায় মামলা

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন পূর্ব শহীদ নগর এলাকায় সশস্ত্র সন্ত্রাসীরা হাজী মোঃ কামাল উদ্দিন এক প্রবাসীকে কুপিয়ে জখম করেছে। এসময় সন্ত্রাসীরা তার লাইসেন্সকৃত একটি শর্টগান (লাইসেন্স নং ১৬৭০) ছিনতাই করে নিয়ে গেছে। এই ব্যাপারে বায়েজিদ থানায় ১১ জনকে আসামী করে তিনি একটি মামলা দায়ের করেছেন।

চট্টগ্রাম প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করে সৌদিআরব প্রবাসী আহত হাজী মোঃ কামাল উদ্দিন বলেন, আমি পূর্ব শহীদনগর আমাদের পুরান বাড়িতে যাওয়ার সময় লেদু হাজীর বাড়ির সামনে পৌঁছলে লেদু হাজী প্রকাশ কসাই লেদুর নেতৃত্বে ১০/১৫ সশস্ত্র সন্ত্রাসী লাঠি-সোটা ও কিরিচ নিয়ে আমার উপর হামলা চালায়। এসময় আমাকে হত্যার উদ্দেশ্যে আমির হোসেন, দস্তগীর আলম কিরিচ দিয়ে এলোপাতারি কোপ মারে। এসময় আমার বোন আমাকে বাঁচাতে আসলে তাকেও আহত করে। দীর্ঘদিন ধরে এই সন্ত্রাসী চক্রটি আমার কাছ থেকে মোটা অঙ্কের চাঁদা দাবি করে আসছে। বিষয়টি আমি স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদেরকে জানিয়েছি। সংবাদ সম্মেলনে হাজী কামাল সন্ত্রাসীরা তার লাইসেন্সকৃত অস্ত্র ছিনতাই করে নিয়ে যাওয়ায় তিনি প্রশাসনের কাছে তার অস্ত্র উদ্ধারসহ সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছি। মামলা হওয়ার এক সপ্তাহ পার হয়ে গেলেও বায়েজিদ থানা এখনো কোনো আসামিকে গ্রেপ্তার করে নি।

বায়েজিদ থানায় হাজী মোঃ কামাল উদ্দিনের দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খালেদ জানান, পারিবারিক বিরোধের জের ধরে হাজী কামালের উপর হামলা হয়েছে। হাজী কামাল ১১ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। তার শর্টগানটি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করেছি। আমরা বিষয়টি তদন্ত করছি। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।