৮ দফা দাবিসহ নতুন ৪ দফা কর্মসুচি ঘোষণা

৮ দফা দাবিসহ ছাত্রলীগের নতুন ৪ দফা কর্মসুচি ঘোষণা
৮ দফা দাবিসহ ছাত্রলীগের নতুন ৪ দফা কর্মসুচি ঘোষণা

চট্টগ্রাম অফিস:
পূর্বের ৮ দফা দাবিসহ নতুন ৪ দফা কর্মসুচি ঘোষণা করে আগামী ১৯ জানুয়ারি ছাত্র সমাবেশের ডাক দিয়েছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ।চট্টগ্রাম কলেজ ও হাজী মুহাম্মদ মহসীন কলেজের সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতসহ সকল দাবি আদায়ের লক্ষে ছাত্রলীগ এই সমাবেশের ডাক দিয়েছে বলে জানা গেছে।

কর্মসুচি গুলো হলো- ১৯ জানুয়ারি চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের ডাকে ছাত্র সমাবেশ, এর আগে ১৬ জানুয়ারি চট্টগ্রাম কলেজের প্রশাসনিক ভবন ঘেরাও, ১৭ জানুয়ারি হাজী মুহাম্মদ মহসীন কলেজের প্রশাসনিক ভবন ঘেরাও ও ১৮ জানুয়ারি দুই কলেজ ক্যাম্পাসের আবাসিক স্থাপনা উচ্ছেদে জনমত গঠনে পথসভা।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় হাজী মুহাম্মদ মহসীন কলেজ চত্বরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন হাজী মুহাম্মদ মহসীন কলেজ শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা আবু মোহাম্মদ আরিফ বলেন, চট্টগ্রাম কলেজ ও হাজী মুহাম্মদ মহসীন কলেজের সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতসহ ৮ দফা দাবিতে চট্টগ্রাম কলেজ ও হাজী মুহাম্মদ মহসীন কলেজ ছাত্রলীগ মানববন্ধন, গণ সংগীত ও গণ বিজ্ঞপ্তির মত মৌণ কর্মসূচি পালন করে আসছে। কিন্তু জামায়াত-শিবিরের ‘মদদপুষ্ট’ কলেজ প্রশাসন বিষয় গুলো আমলে নিচ্ছেনা না।