২২শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ

এশিয়া কাপের ট্রফি উন্মোচন

Tuesday, 23/02/2016 @ 5:58 pm

এশিয়া কাপের ট্রফি উন্মোচন

এশিয়া কাপের ট্রফি উন্মোচন

ক্রীড়া ডেস্ক: বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে এশিয়া কাপের ১৩তম আসর। এবারের আসর হবে টি২০ ফরম্যাটে। বাংলাদেশ-ভারত ম্যাচ দিয়ে শুরু হবে এশিয়া কাপের ১৩তম আসর। এবারের আসরে অংশ নিচ্ছে স্বাগতিক বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কার সঙ্গে বাছাইপর্ব পেরিয়ে আসা পঞ্চম দল সংযুক্ত আরব আমিরাত।

উদ্বোধনী ম্যাচ মাঠে গড়ানোর আগে মঙ্গলবার দুপুরে লা মেরিডিয়ান হোটেলে হয়ে গেল এশিয়া কাপের আনুষ্ঠানিক ট্রফি উন্মোচন। এতে অংশ নেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন ‍মুর্তজা, শ্রীলঙ্কার অধিনায়ক লাসিথ মালিঙ্গা, ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও সংযুক্ত আরব আমিরাতের অধিনায়ক আমজাদ জাভেদ।

তবে পাকিস্তান দল এখনো ঢাকায় পৌঁছায়নি বলে তাদের দলের কোনো প্রতিনিধি ছিলেন না ট্রফি উন্মোচন অনুষ্ঠানে। বুধবার ঢাকায় আসার কথা শহিদ আফ্রিদির পাকিস্তান দলের।

ট্রফি উন্মোচন অনুষ্ঠানে অংশ নেন চার দেশের অধিনায়কের সঙ্গে এশিয়া কাপের টুর্নামেন্ট ডিরেক্টর সুলতান রানা, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন ও এশিয়া কাপের টাইটেল স্পন্সর প্রতিষ্ঠান মাইক্রোম্যাক্সের চিফ মার্কেটিং অফিসার শুভজিত সিং।

টানা তৃতীয়বারের মতো এশিয়া কাপের আসর বসছে বাংলাদেশে। আর তাই ট্রফি উন্মোচন অনুষ্ঠানে বাংলাদেশকে এশিয়া কাপ আয়োজনে সুযোগ দেয়ার জন্য এশিয়ান ক্রিকেট কাউন্সিলকে (এসিসি) ধন্যবাদ জানিয়েছেন বিসিবির পক্ষ থেকে নিজাম উদ্দিন চৌধুরী সুজন।