মর্নিংসান২৪ডটকম Date:০৭-০৪-২০১৬ Time:১১:১৩ পূর্বাহ্ণ


রাজধানীতে একই পরিবারের ৪ জন অ্যাসিডদগ্ধ

রাজধানীতে একই পরিবারের ৪ জন অ্যাসিডদগ্ধ

নিউজ ডেস্ক: রাজধানীর মিরপুরের রূপনগর এলাকায় একটি টিনশেড বাসায় দুর্বৃত্তের ছোড়া অ্যাসিডে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। গুরুতর অবস্থায় তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন হিসেবে একজনকে আটক করেছে।

দগ্ধরা হলেন, স্বামী সুরুজ আলম খান (৫০), মাহফুজা আক্তার সুবর্ণা (৩০), তাদের সন্তান পঞ্চম শ্রেণির ছাত্রী রিমা আক্তার (১০) ও সুবর্ণার বড় বোন নিলুফার আক্তার (৩৩)।

সুবর্ণা মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে, সন্তান রিমা ডান হাতে, সুবর্ণার বড় বোন নিলুফার ডান হাতে ও তার স্বামী সুরুজ আলম ডান হাতে দগ্ধ হয়েছেন।

সুবর্ণা স্থানীয় একটি গার্মেন্টসে কাজ করেন। তিনি জানান, বৃহস্পতিবার ভোরে ঘরের দরজা খোলা থাকা অবস্থায় মুখোশ পরা দুই যুবক ঢুকে অ্যাসিড ছুড়ে পালিয়ে যায়। এ সময় তার স্বামী ওই যুবকদের পাশে দাঁড়িয়ে ছিলেন। অ্যাসিডে স্বামী সামান্য দগ্ধ হন। পারিবারিক কলহের জেরে তার স্বামী এ ঘটনা ঘটাতে পারেন বলে অভিযোগ করেন সু্বর্ণা।

রূপনগর থানার পরিদর্শক (তদন্ত) শাহীন ফকির বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। আমরা জেনেছি যে, কালো মুখোশধারী দুজন লোক অ্যাসিড ছুড়ে পালিয়ে গেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।’