ভাইজানের ‘সুলতান’-এ মজেছেন শাহরুখ-আমির

ভাইজানের 'সুলতান'-এ মজেছেন শাহরুখ-আমির
ভাইজানের ‘সুলতান’-এ মজেছেন শাহরুখ-আমির

বিনোদন ডেস্ক: সালমান খান অভিনীত আসন্ন সিনেমা ‘সুলতান’-এর টিজার মুক্তির পর থেকেই ‘টক অব দ্য টাউন’, মাত্র চব্বিশ ঘন্টায় সিনেমাটির টিজার দেখা হয়েছে ৩০ লক্ষ বারের চেয়েও বেশি! আর ভাইজানের এই দেড় মিনিটের সুলতানিতেই মজেছেন বলিউডের আরো দুই সুপারস্টার আমির ও শাহরুখ খান!

হরিয়ানার এক মহা বীর সুলতান। যার কাছে পরাভূত সমস্ত কুস্তিগীররা। সেই ঐতিহাসিক সুলতানের চরিত্রেই আছেন সালমান খান। মাত্র দেড় মিনিটের টিজারে লেঙ্গট পরা এক আদ্যোপান্ত কুস্তিগীরকেই লক্ষ্য করা গেছে। স্নায়ু পাগল করা টিজারের মিউজিকও। ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা যায় ‘খুন ম্যায় তেরে মিট্টি, মিট্টি ম্যায় তেরা খুন’ বাক্যটি! এমন টানটান উত্তেজনায় ঠাসা সুলতানের টিজারে প্রশংসায় ভাসছেন ভাইজান। আর সেই তালিকায় সালমানের সুলতান নিয়ে মেতেছেন তার কাছের দুই বন্ধু ও বলিউডের সুপারস্টার অভিনেতা আমির খান ও শাহরুখ খান।

‘সুলতান’-এর টিজারটি রিলিজের পর সুলতানের ব্যাপক প্রশংসা করেছেন শাহরুখ ও আমির খান। তারা দুজনেই ‘সুলতান’-এর টিজার নিজেদের সোশাল সাইটে শেয়ার করেছেন। আমির খান সালমানের টিজার শেয়ার করে লিখেছেন, আউটস্টেন্ডিং একটি টিজার! ছবিটি দেখতে মন মানছে না। সুলতানের জন্য ভালোবাসা রইলো!’

অন্যদিকে নিজের টুইট ও ফেসবুকে সুলতানের টিজারটি শেয়ার দিয়ে সালমান খানকে ‘সুলতান ভাইজান’ সম্বোধন করে শাহরুখ খান লিখেন, ‘কি সুন্দর! হরিয়ানার সিংহ এসে গেছে… সুলতান ভাইজান!’

হ্যাঁ। হরিয়ানার সিংহ খ্যাত সুলতানের চরিত্রে অভিনয় করছেন সুপারস্টার অভিনেতা সালমান খান। গত ফেব্রুয়ারিতে যখন সুলতান-এর পুরোদমে শুটিং চলছিল, তখন হরিয়ানায় শুটিংস্পটে গিয়ে সুলতান সালমান খানকে চমকে দিয়েছিলেন শাহরুখ খান। কারণ তিনিও রইস নামের একটি ছবির শুটিংয়ে ছিলেন সেখানে! ‘রইস’ ছাড়াও বর্তমানে ‘ফ্যান’ ছবির প্রমোশন নিয়ে দারুন ব্যস্ততার মধ্যে আছেন শাহরুখ খান। রইস ছবিটি আসছে ঈদে সালমান খানের ‘সুলতান’-এর সঙ্গে মুক্তির কথা থাকলেও ‘ফ্যান’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে চলতি মাসের ১৫ তারিখে। আর ওইদিনই ইউটিউবে আনুষ্ঠানিকভাবে মুক্তি দেয়া হবে সালমানের ‘সুলতান’-এর ট্রেলার। কারণ দুটি ছবিই প্রযোজনা করছেন যশ রাজ ফিল্মস!

আর অন্যদিকে সালমানের খানের ‘সুলতান’ নিয়ে আগে থেকেই বেশ আগ্রহী আমির খান। গেল বছরে সুপারস্টার অভিনেতা সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ দেখে হয়তো বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খান কিছুটা ভরসা পেয়েছিলেন! তা না হলে তিনি কেন সালমানের আসন্ন ছবি নিয়ে প্রতীক্ষায় থাকবেন! ‘সুলতান’ ছবিটি পুরোটা একজন কুস্তিগীরকে কেন্দ্র করে, আর অন্যদিকে আমির খান অভিনীত আসন্ন সিনেমা ‘দঙ্গল’ ছবিটিও মুক্তি পাবে চলতি বছরেই। আর তার ছবিটিও একজন কুস্তিগীরকে কেন্দ্র করে। আর তাই নিজের ছবি থেকেও তিনি নাকি মুখিয়ে আছেন সালমান অভিনীত সুলতান দেখতে!