মর্নিংসান২৪ডটকম Date:১২-০৭-২০১৬ Time:২:১৩ অপরাহ্ণ


টাঙ্গাইলে ট্রাক-কাভার্ডভ্যান সংঘর্ষ

টাঙ্গাইলে ট্রাক-কাভার্ডভ্যান সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক :

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করাতিপাড়া বাইপাস এলাকায় মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘর্ষে ভ্যানটির চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ১১ জন । স্থানীয়রা আহতদের উদ্ধার করে ১৩ জনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় আরও দুই জনের মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। তবে তাদের প্রত্যেকের বাড়ি গাইবান্ধা জেলায় বলে জানিয়েছে পুলিশ।

 পুলিশ জানায়, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান ১৩ জন যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পথে ভ্যানটি টাঙ্গাইলের বাসাইল উপজেলার করাতিপাড়া বাইপাস এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যানটির চালক মারা যান।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «