সীমান্তে ১৫ বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আটক

সীমান্তে ১৫ বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আটক
সীমান্তে ১৫ বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আটক

ডেস্ক রিপেপর্ট :

ব্রাক্ষণবাড়িয়া সীমান্তে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ১৫ জন ছাত্রকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার দুপুরে সরাইলের থানার কাশিনগর সীমান্ত এলাকা থেকে সন্দেহজনক ঘোরাফেরা করার সময় তাদেরকে আটক করা হয়।

 আটকদের মধ্যে মধ্যে সাউথইস্ট ইউনিভার্সিটির ৯ জন, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একজন, প্রাইম এশিয়া ইউনিভার্সিটির একজন, নর্দার্ন ইউনিভার্সিটির একজন, উত্তরা ইউনিভার্সিটির একজন, শ্যামলী পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের একজন এবং ব্রাহ্মণবাড়ীয়া সরকারি কলেজের একজন শিক্ষার্থী রয়েছে।

বিজিবি জানিয়েছে, আজ বৃহস্পতিবার বেলা ১১টা ২০ মিনিটে  সরাইলের আওতাধীন সিংগারবিল বিওপি থেকে এক কিলোমিটার দক্ষিণে কাশিনগর সীমান্ত এলাকায় ১৫ জন অপিরিচত তরুণকে সন্দেহজনকভাবে একসঙ্গে ঘোরাফেরা করতে দেখে তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় বিজিবির টহল সদস্যরা তাদের আটক করে। তবে তারা কেন সীমান্ত এলাকায় গিয়েছিলেন সে ব্যাপারে কোনো কিছু জানা যায়নি। পরে তাদেরকে বিজয়নগর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী আরশাদ বলেন, যেহেতু বেসরকারী বিশ^বিদ্যালয়ের ১৫ জন শিক্ষার্থী একসঙ্গে সীমান্ত এলাকায় ঘোরাফেরা করছিল। বিজেবির সন্দেহ হওয়ায় তাদেরকে আটক করে। এখন আমরা তাদের ঠিকানা সংগ্রহ করে তদন্ত করছি। ইতোমধ্যে সংশ্লিষ্ট থানায় তাদেরকে ব্যাপারে তথ্য চাওয়া হয়েছে। যাচাই বাছাইয়ের জন্য আমরা নোটিশ পাঠিয়েছি। সঠিক তথ্য পাওয়ার পর তাদের ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।