মর্নিংসান২৪ডটকম Date:২২-০৮-২০১৬ Time:১২:০০ অপরাহ্ণ


ফেনীর মুহুরী নদীর বেড়িবাঁধ ভেঙে প্লাবিত ৬ গ্রাম

ফেনীর মুহুরী নদীর বেড়িবাঁধ ভেঙে প্লাবিত ৬ গ্রাম

নিউজ প্রতিবেদন:

দুদিনের টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে ফেনীর পরশুরামে মুহুরী নদীর বেড়িবাঁধের তিনটি স্থান রোববার সন্ধ্যায় ভেঙ্গে যায়। আর এই ভাঙনেের ফলে দক্ষিণ শালধর, শালধর, মালিপাথর ও রাজষপুরসহ ছয়টি গ্রাম প্লাবিত হয়েছে। এসময় কয়েকশ পুকুর, ফসলি জমি বন্যার পানিতে ভেসে গেছে। এছাড়া ফুলগাজী বাজার প্লাবিত হয়ে প্রায় ১৫ লাখ টাকার মালামাল নষ্ট হয়ে গেছে । হাটু সমান পানি থাকার কারনে ফেনী-পরশুরাম সড়কের ঘনিয়া মোড়া থেকে ফুলগাজী বাজার সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

বন্যার পানির তোড়ে চিথলিয়া ইউনিয়নের দক্ষিণ শালধরে মুহুরী নদীর বেড়িবাঁধে প্রায় ৪০০ ফুট ভেঙে গেছে বলে স্থাণীয় সুত্রে জানা গেছে।

বন্যাকবলিত এলাকায় বন্যার্তদের সহযোগিতার জন্য উপজেলা প্রশাসন চেষ্টা করছে বলে জানিয়েছে পরশুরাম উপজেলা নির্বাহী অফিস।

 

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «