বোল্ড সিনে অভিনয় করলেই শুধু তারকারা প্রশংসিত হন

বোল্ড সিনে অভিনয় করলেই শুধু তারকারা প্রশংসিত হন
বোল্ড সিনে অভিনয় করলেই শুধু তারকারা প্রশংসিত হন

বিনোদন ডেস্ক: সালমনের হাত ধরে বলিউডে পা রেখেছিন জারিন খান। এর পরে ‘হাউসফুল টু’তেও দেখা গিয়েছে তাঁকে। কিন্তু, দর্শকদের মনে সে ভাবে জায়গা করে নিতে পারেননি। ধীরে ধীরে মানুষের মন থেকে মুছে যেতে শুরু করেছিল তাঁর মুখটা। এমন সময়, ঠিক ২০১৫তে ‘হেট স্টোরি থ্রি’ ছবিতে বেশ কিছু খোলামেলা দৃশ্যে অভিনয় করে ফের লাইমলাইটে চলে এসেছিলেন নায়িকা।

পর্দায় একেবারে বোল্ড অবতারে দেখা গিয়েছিল তাঁকে। অবলীলায় বেশ কিছু বোল্ড দৃশ্যে চুটিয়ে অভিনয় করেছিলেন জারিন। এই ছবিতে জারিনের বোল্ড অবতার নিয়ে সমালোচনার ঝড় বয়ে গিয়েছে। এ বার বোল্ড সিনে অভিনয় প্রসঙ্গে ক্ষোভ উগরে দিলেন নায়িকা।

তার মতে, যখন বড় তারকারা ‘বোল্ড সিনে’ অভিনয় করেন তখন তাদের প্রশংসা করেন সবাই। কিন্তু, অপেক্ষাকৃত কম পরিচিত মুখ একই ধরনের দৃশ্যে অভিনয় করলেই মুশকিল! তাদের ‘আবর্জনা’ বলতেও দ্বিধা বোধ করেন না অনেকেই।

এই বিষয়ে তিনি যে খুব একটা পাত্তা দেন না, সেটাও বুঝিয়ে দিয়েছেন ‘হেট স্টোরি থ্রি’র নায়িকা। জারিন বলেন, ‘‘আমি খুব একটা পাত্তা দিই না। আমি শুধু কাজটা নিয়েই ভাবি। বোল্ড সিনে অভিনয় করার সময় অনেক কিছু মাথায় রাখতে হয়। যাতে ওই সব দৃশ্যে আমাকে না নোংরা দেখায়, সেটাও মাথায় রাখতে হয়।’’