শাহরুখের নতুন সিনেমায় কঙ্গনার পরিবর্তে ক্যাটরিনা

শাহরুখের নতুন সিনেমায় কঙ্গনার পরিবর্তে ক্যাটরিনা
শাহরুখের নতুন সিনেমায় কঙ্গনার পরিবর্তে ক্যাটরিনা

বিনোদন ডেস্ক: আনন্দ এল রাই পরিচালিত সিনেমায় অভিনয় করবেন বলিউড বাদশা শাহরুখ খান। নাম নির্ধারিত না হওয়া এ সিনেমায় তাকে আকৃতিতে ছোট একজন ব্যক্তির চরিত্রে দেখা যাবে।

এতে শাহরুখের বিপরীতে অভিনয়ের কথা ছিল কঙ্গনা রাণৌতের। এবার শোনা যাচ্ছে, সিনেমাটিতে কঙ্গনার পরিবর্তে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

খুব শিগগিরই ক্যাটরিনা সিনেমাটিতে চুক্তিবদ্ধ হবেন বলেও জানা গেছে। সবকিছু ঠিক থাকলে জাব তাক হ্যায় জান সিনেমার পর এটি হবে শাহরুখের সঙ্গে ক্যাটরিনার দ্বিতীয় সিনেমা।

সিনেমায় শাহরুখের চরিত্রটি কেমন হবে এ প্রসঙ্গে আনন্দ রাই বলেন, ‘আমি যে সিনেমাটি তৈরি করছি সেই চরিত্রটি আকৃতিতে একটু ছোট এবং নতুন একটি চরিত্র। রানঝানা এবং তানু ওয়েডস মানু সিনেমার মতো এর গল্পও একজন নারী এবং পুরুষকে ঘিরে। এই চরিত্রটি একটু ভিন্ন। একজন বামনের গল্প হিসেবে এটিকে সাজাবেন না। এটি একজন ব্যক্তিকে নিয়ে যিনি আকৃতিতে ছোট।’

একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, কঙ্গনা নিজ দায়িত্বের বাইরেও সিনেমায় বিনিয়োগ করেন। তিনি চিত্রনাট্য, পোশাক এবং অন্যান্য বিভাগেও সহযোগিতা করে থাকেন। আনন্দ বিষয়টি নিয়ে তানু ওয়েডস মানু সিনেমার সময়েও অস্বস্তিতে ছিলেন। কঙ্গনা যা করছেন তার প্রশংসাও তিনি করেছেন। কিন্তু শাহরুখ খান এবং কঙ্গনা রাণৌতের মতো দুজন বড় তারকাকে তিনি এক সিনেমায় চুক্তিবদ্ধ করতে চাইছেন না।