শুরু হচ্ছে পদ্মাবতী’র শুটিং

শুরু হচ্ছে পদ্মাবতী'র শুটিং
শুরু হচ্ছে পদ্মাবতী’র শুটিং

বিনোদন ডেস্ক: সঞ্জয়লীলা বনশালির পরবর্তী ছবি ‘পদ্মাবতী’ নিয়ে যাবতীয় ধোঁয়াশা, জল্পনা বোধহয় এ বার শেষ হতে চলেছে। সম্প্রতি বি-টাউনের একটি মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, পাঁচ দিনের মধ্যেই ছবির শুটিং শুরু হতে চলেছে। রাজস্থানী ঐতিহ্যের ‘ঘুমর’ নাচের একটি দৃশ্যের শুটিং দিয়েই শুরু হতে চলেছে ছবির কাজ।

সূত্রের খবর, রানি পদ্মাবতীকেই এই দৃশ্যে ‘ঘুমর’ নাচের আসরে দেখা যাবে। অর্থাৎ, দীপিকা পাড়ুকোনকেই প্রথম ফ্রেমবন্দী করে শুটিং শুরু করতে চলেছেন সঞ্জয়লীলা বনশালি। মুম্বাইয়ের বান্দ্রার মেহবুব স্টুডিওতে এই নাচের দৃশ্যটি শুটিংয়ের প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছে ‘পদ্মাবতী’র ইউনিট। এই দৃশ্যের জন্য চিতৌড় দুর্গের ভেতরের একটি বিশেষ অংশের অনুরূপ সেট তৈরি হচ্ছে মেহবুব স্টুডিওতে।

কিন্তু এই রিপোর্টে ‘পদ্মাবতী’র বাকি চরিত্রগুলিতে কে কে থাকছেন— তা নিয়ে তৈরি হওয়া নানা জল্পনা কাটছে কী? এই রিপোর্টের দাবি, ছবিতে আলাউদ্দিন খিলজির ভূমিকায় অভিনয় করবেন রণবীর সিংহ। রানি পদ্মাবতীর স্বামী-কে বাছতে নাকি বেশ কাঠখড় পোড়াতে হয়েছে বনশালিকে। রিপোর্ট বলছে, রানি পদ্মাবতীর স্বামী চিতৌড়ের রাজা রাওয়াল রতন সিংহের চরিত্রে দেখা যাবে শাহিদ কপূরকে। অর্থাৎ, সব জল্পনা, সব সমস্যা কাটিয়ে এবার শুরু হচ্ছে সঞ্জয়লীলা বনশালির পরবর্তী ঐতিহাসিক মেগা প্রজেক্ট ‘পদ্মাবতী’।