মর্নিংসান২৪ডটকম Date:১৮-১২-২০১৬ Time:৩:৩৪ অপরাহ্ণ


জাতীয় পর্যায়ে প্রথম হলেন সীতাকুন্ডের সিফাত: প্রধানমন্ত্রীর কাছ পদক গ্রহন

জাতীয় পর্যায়ে প্রথম হলেন সীতাকুন্ডের সিফাত: প্রধানমন্ত্রীর কাছ পদক গ্রহন

চট্টগ্রাম অফিস :

নবায়ন যোগ্য জ্বালানীর উপর বক্তৃতা প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে প্রথম স্থান অধিকার করেছেন সীতাকুন্ডের বড়দারোগাহাট সিরাজুল উলুম ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থী সালাহ উদ্দিন সিফাত। সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমস্থান অধিকারী সিফাতের হাতে পুরষ্কার তুলে দেন।

সীতাকুন্ড উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের উত্তর ফেদাইনগর গ্রামের নিজাম উদ্দিনের পুত্র সালাহ উদ্দিন সিফাত। চলতি বছরে অনুষ্ঠিত দাখিল পরীক্ষায় এ’ প্লাস পেয়ে উত্তীর্ণ হয়েছেন সিফাত ।

এদিকে নবায়ন যোগ্য জ্বালানী বিষয়ে জাতীয় পর্যায়ে বক্তৃতা প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করার সালাহ উদ্দিন সিফাতকে অভিনন্দন বড়দারোগাহাট সিরাজুল উলুম ইসলামিয়া দাখিল মাদ্রাসা কর্তৃপক্ষ জানিয়েছেন ।

এছাড়া সালাহ উদ্দিন সিফাতকে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণন সম্পাদক ও একুশে টিভির বিশেষ প্রতিনিধি হাসান ফেরদৌস অভিনন্দন জানিয়েছেন। তৃণমুল পর্যায় থেকে উঠে এসে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হওয়া এবং প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাত থেকে পদক গ্রহণ করাকে একটি বিরল সম্মান হিসাবে আখ্যায়িত করে প্রধানমন্ত্রী ঘোষিত রূপকল্প ২০২১ বাস্তবায়নে সবাইকে এক সাথে কাজ করা আহবান জানান তিনি ।




বৈশাখী আমেজে শোকের ছায়া,সিদ্দিক আহমেদের জানাজা অনুষ্ঠিত
দোহাজারী-গুনদুম প্রকল্পের টেন্ডার আহবান,এডিবির অর্থায়ন নিশ্চিত
গাউসুল আযম সৈয়দ আহমদ উল্লাহ্ (কঃ)মাইজভান্ডারীর ১১১তম উরস শরিফ ১০ই মাঘ ২৪ জানুয়ারি
সঙ্গীতের দিকপাল গফুর হালীর জীবনাবসান
জাতীয় পর্যায়ে প্রথম হলেন সীতাকুন্ডের সিফাত: প্রধানমন্ত্রীর কাছ পদক গ্রহন
কে হবেন বুয়েটের উপাচার্য ?
‘স্নাইপার’ রাইফেল জেএমবির আস্তানায় এলো কিভাবে?
শীতের হাওয়া বাড়ার সাথে সাথে নির্বাচনী হাওয়াও জমে উঠেছে
বাংলাদেশ অনুকরণীয় দেশ