জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানীর এক দিনের রিমান্ড মঞ্জুর

জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানীর এক দিনের রিমান্ড মঞ্জুর
জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানীর এক দিনের রিমান্ড মঞ্জুর
জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানীর এক দিনের রিমান্ড মঞ্জুর

নিউজ ডেস্ক :

তথ্যপ্রযুক্তি আইনে নাসরীন সুলতানা নামক এক তরুণীর দায়ের করা মামলায় গ্রেপ্তার ক্রিকেটার আরাফাত সানীর এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকা মহানগর হাকিম প্রণব কুমার হুইয়ের আদালত।এর আগে জিজ্ঞাসাবাদের জন‌্য মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) ইয়াহিয়া পাঁচ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে রোববার আদালত এ আদেশ দেন।দায়ের করা মামলায় রোবার সকালে আমিনবাজারের বাসা থেকে সানীকে গ্রেপ্তার করে পুলিশ।

আদালত সূত্রে জানা যায়,হাকিম আদালত তথ‌্যপ্রযুক্তি আইনের মামলায় জামিন দেওয়ার এখতিয়ার রাখে না। আসামি জামিন চাইলে তাকে সাইবার ট্রাইব্যুনালে আবেদন করতে হবে।

মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর জানান, গত ৫ জানুয়ারি এক তরুণী এই ক্রিকেটারের বিরুদ্ধে তথ‌্যপ্রযুক্তি আইনের এই মামলা করেন।

তার অভিযোগ, আরাফাত সানির সঙ্গে তার বেশ কয়েক বছর ধরে সম্পর্ক ছিল। তারা পরিবারকে না জানিয়ে বিয়েও করেন। সম্প্রতি তুলে নেওয়ার কথা বললে সানি ভুয়া অ‌্যাকাউন্ট খুলে ফেইসবুকে তার অশ্লীল ছবি আপলোড করেন।

মামলার এজাহারের তথ‌্য অনুযায়ী, ২৩ বছর বয়সী ওই তরুণীর বাসা মোহাম্মদপুরের কাটাসুর এলাকায়। মেয়েটির দাবি, সাত বছর আগে সানির সঙ্গে তার পরিচয় ও প্রেম হয়। ২০১৪ সালের ডিসেম্বরে তারা পরিবারকে না জানিয়ে বিয়েও করেন।

এরপর বিয়ের বিষয়টি পরিবারকে জানিয়ে আনুষ্ঠানিকভাবে তুলে নেওয়ার কথা বললেও সানি সময় ক্ষেপণ করতে থাকেন বলে ওই তরুণীর অভিযোগ।

মামলার এজাহারে বলা হয়, পরিবার থেকে বিয়ের জন‌্য চাপ থাকায় ওই তরুণী সানিকে বলেন, হয় তাকে তুলে নেওয়া হোক, না হলে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ব‌্যবস্থা করা হোক।

এদিকে সানির মা নার্গিস আক্তার মোহাম্মদপুর থানার সামনে সাংবাদিকদের কাছে দাবি করেন, তার ছেলে কোনো অপরাধ করেনি। টাকার লোভে ওই মেয়ে তাকে ‘ফাঁসানোর’ চেষ্টা করছে।

 

ওই তরুণী সানির সঙ্গে বিয়ের দাবি করলেও কোনো কাবিননামা দেখাতে পারেনি বলে দাবি করেন তিনি।২০১৪ সালে বাংলাদেশ জাতীয় দলে বাঁহাতি স্পিনার সানির অভিষেক হয়।