১৯শে নভেম্বর, ২০১৭ ইং, ৫ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

স্পটবয়কে সিঙ্গাপুরের টিকিট উপহার দিলেন তাপসী পান্নু

Sunday, 26/02/2017 @ 5:48 pm

স্পটবয়কে সিঙ্গাপুরের টিকিট উপহার দিলেন তাপসী পান্নু

স্পটবয়কে সিঙ্গাপুরের টিকিট উপহার দিলেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক: ‘পিঙ্ক’-এর পর থেকেই তাপসী পান্নুর অভিনয় সত্ত্বা নিয়ে চারিদিকে চর্চা। সামনে একের পর এক ছবি নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেত্রী। অমিত সাধের সঙ্গে চুটিয়ে রোমান্স করেছেন তাপসী ‘রানিং শাদি’-তে। তার ‘নাম শাবানা’র ট্রেলর নিয়ে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়েছে। তবে সদ্য বলিউডে পা রাখা এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে সেভাবে চর্চা শুরু হয়নি। তবে শোনা যাচ্ছে তাপসী নাকি দিলদার। শুটিংয় ফ্লোরে যা করলেন তা তো সে কথাই বলছে।

আসলে শুটিং ফ্লোরে যারা দিন রাত এক করে খাটাখাটনি করে, তাদের একজনের উদ্যেশ্যে উপহার দিলেন। কেমন সে উপহার? ভ্রমণের উপহার। যে সে ভ্রমণ নয়, এক্কেবারে সিঙ্গাপুর। হ্যাঁ, এক স্পটবয়ের হাতে সিঙ্গাপুর ঘুরে আসবার জন্য ফ্লাইট টু হোটেল সবের টিকিট ধরালেন এই অভিনেত্রী। সে স্পটবয় তা দেখেই রীতিমতো ভ্যাবাচ্যাকা খেয়ে গিয়েছেন। একে তো বিদেশ ভ্রমণ। তার উপর যিনি টিকিটটি ধরালেন, তিনি আবার তারকা।

পান্নু বললেন, ‘‘আমার মনে হয় যারা আমাদেরকে ভাল রাখার জন্য শুটিং ফ্লোরে সারাদিন পরিশ্রম করে, তাদেরকে ভাল রাখাটাও কোথাও না কোথাও আমাদের কর্তব্য। আমার স্ট্রাগলের সময় থেকে আজ প্রায় ছ’বছর আমি ছেলেটাকে চিনি। তাকে ভাল তো আমাকে রাখতেই হবে।’’