মর্নিংসান২৪ডটকম Date:২৮-০২-২০১৭ Time:৫:৫৫ অপরাহ্ণ


মিউজিশিয়ান্স ক্রিকেট টুর্নামেন্ট এর সেমিফাইনাল-ফাইনাল সম্পন্ন

মিউজিশিয়ান্স ক্রিকেট টুর্নামেন্ট এর সেমিফাইনাল-ফাইনাল সম্পন্ন

কমল দাশ:

 ইন্টারন্যাশনাল ব্যান্ডের নামকরণে আটটি দল নিয়ে শুরু হয় “এম সি এল” এর প্রথম পর্বের খেলা। রেড কার্পেট ইভেন্টসের আয়োজনে ভিন্নধর্মী  আয়োজনটি বাংলাদেশে এই প্রথম অনুষ্ঠিত হয়। অংশগ্রহণকারী টিমগুলো ছিল দ্যা বিটলস, স্লেয়ার, আইরন মেইডেন, ভেনম, ড্রিম থিয়েটার, পিঙ্কফ্লয়ড, প্যানটেরা এবং ঈগলস।

এই আটটি টিম থেকে আজ সকালে সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়, যেখানে ছিল  দ্যা বিটলস, স্লেয়ার, আইরন মেইডেন এবং ভেনম। পরে দ্যা বিটলস এবং স্লেয়ার তীব্র প্রতিদ্বন্দ্বিতার মাধ্যমে ফাইনালে ঊঠে। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে দ্যা বিটলস ৩ উইকেট হারিয়ে ১০ ওভারে ১৪১ রান করে। এতে হিরণ,আবরার এবং আকাশ একটি করে উইকেট নেয় এবং বিটলসের পক্ষে সর্বোচ্চ রান করে পঙ্কজ (৬৯)।

জবাবে স্লেয়ার ১০ উইকেট হারিয়ে ৮১রানে গুটিয়ে যায়। এতে সানি ৪ উইকেট, ফারহান ৪ উইকেট ,নান্টু ১ এবং নিশ ১ উইকেট পায়। স্লেয়ার এর পক্ষে সর্বোচ্চ রান করে লেলিন (২৬)। ৪ উইকেটে ২৪ রান দিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ হন সানি এবং দ্যা বিটলস টুর্ণামেন্টের বিজয়ী হিসেবে ঘোষিত হয়। এছাড়া ম্যান অফ দ্যা সিরিজ ঘোষিত হন পঙ্কজ (৪১৫ রান)।

এই আয়োজনে সহায়তায় ছিল ওয়েলফুড, আজাদ স্পোর্টস, সাইন এন্ড ডিজাইন, আজকের শপিং ডট কম এবং আর্টিস্টিক সেভেন। পুরো টুর্ণামেন্টের পৃষ্ঠপোষকতায় ছিল রেড কার্পেট ইভেন্টস। এছাড়া জমকালো এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে ছিলেন সিজেকেএস ক্রিকেট কমিটির সেক্রেটারি  জনাব আব্দুল হান্নান আকবর। বিশেষ অতিথি হিসেবে ছিলেন জুনিয়র চেম্ব্যার ইন্টারন্যাশনাল,চিটাগাং কসমোপলিটানের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব মাশফিক আহমেদ, ভাইস প্রেসিডেন্ট রুবায়েত শফি, মেম্বার জনাব জুনায়েদ ইসদানি রবিন, মেম্বার রাজু আহমেদ এবং আজাদ স্পোর্টস এর স্বত্বাধিকারী জনাব জহিরুল ইসলাম।

 “এম সি এল” এর টুর্ণামেন্ট ডিরেক্টর, রেড কার্পেট এর স্বত্বাধিকারী এবং তীরন্দাজ ব্যান্ড ভোকাল আবু বকর সাহেদ (শান) জানান যে, ব্যাতিক্রমধর্মী এই আয়োজনের সাথে সম্পৃত্ত হতে পেরে খুবই ভালো লাগছে। মিউজিসিয়ানদের এই এক্সট্রা কারিকুলাম এক্টিভিস আসলেই চোখে পড়ার মত।এছাড়া “এম সি এল” এর সাথে সম্পৃত্ত সকলকেই তিনি ধন্যবাদ জ্ঞ্যাপন করেন এবং ভবিষ্যতেও এই ধরণের আয়োজন অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।