মর্নিংসান২৪ডটকম Date:০৪-০৩-২০১৭ Time:১:২৫ অপরাহ্ণ


গোপালগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষ,ম্যাক্স গ্রুপের ইঞ্জিনিয়ারসহ নিহত ২

গোপালগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষ,ম্যাক্স গ্রুপের ইঞ্জিনিয়ারসহ নিহত ২

নিউজ প্রতিবেদন :

গোপালগঞ্জের মুকসুদপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ম্যাক্স গ্রুপের ইঞ্জিনিয়ার ইসমাইল মীর ও ট্রাকচালক মামুন বিশ্বাস নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। আহতদের রংপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার দোহাশার গ্রামের মৃত সেকেন্দের মীরের ছেলে রেললাইন সম্প্রসারণের ঠিকাদার প্রতিষ্ঠান ম্যাক্স গ্রুপের ইঞ্জিনিয়ার ইসমাইল মীর (৩৮) ও মাগুরার বেলনগর গ্রামের মো. মোসলেম বিশ্বাসের ছেলে ট্রাকচালক মামুন বিশ্বাস (২৭)। শুক্রবার গভীর রাতে উপজেলার রিশাতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মুকসুদপুর থানার দায়িতশীল সূত্র জানায়, ম্যাক্স গ্রুপের একটি বালুবাহী ট্রাকের সঙ্গে বিপরীত দিকে থেকে আসা অপর একটি ট্রাকের সংঘর্ষে ট্রাক দুটি দুমড়ে মুচড়ে যায়।এসময় ঘটনাস্থলে ম্যাক্স গ্রুপের ইঞ্জিনিয়ার ইসমাইল মীর ও ট্রাকচালক মামুন বিশ্বাস নিহত ও তিনজন আহত হন। আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 




দিনাজপুরে হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক
দিনাজপুরে ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত আটক
দিনাজপুরে ৬টি আসনে বিএনপির প্রার্থী তালিকা চূড়ান্ত
দিনাজপুরে জেএমবির বিভাগীয় কমান্ডারসহ ২ জঙ্গী গ্রেফতার
দিনাজপুরে আটক শিবির নেতাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা: ৪ পুলিশ আহত
বিরামপুরে মাদক সহ একজন গ্রেফতার
নবাবগঞ্জে মস্তক বিহীন কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার, আটক ১
রংপুর যাচ্ছেন এরশাদ
গোপালগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষ,ম্যাক্স গ্রুপের ইঞ্জিনিয়ারসহ নিহত ২
পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «