মর্নিংসান২৪ডটকম Date:১৫-০৩-২০১৭ Time:৩:৫৫ অপরাহ্ণ


জাতীয় শিশু উৎসব উপলক্ষে চিত্রাংকন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ১৭ মার্চ

জাতীয় শিশু উৎসব উপলক্ষে চিত্রাংকন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ১৭ মার্চ

চট্টগ্রাম অফিস:

জাতীয় শিশু উৎসব উপলক্ষে দ্বিতীয়বারের মত চট্টগ্রামে দিনব্যাপী বঙ্গবন্ধু শিশু উৎসব আগামী ১৭ মার্চ সকাল ১০টা থেকে নগরীর জে.এম.সেন হলে অনুষ্ঠিত হবে।  আয়োজিত দিনব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে চিত্রাংকন প্রতিযোগিতা, দেশের গান প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর গান প্রতিযোগিতা, লোকনৃত্য প্রতিযোগিতা, আঞ্চলিক গান প্রতিযোগিতা, উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা, আলোচনা সভা, র‌্যাফেল ড্র, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, পুরস্কার বিতরণী ও বর্ণাঢ্য সাংষ্কৃতিক অনুষ্ঠান।

আয়োজিত অনুষ্ঠানমালায় প্রতিযোগিতার শুভ উদ্বোধন করবেন, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মোঃ নুরুল আনোয়ার। আলোচনা সভায় উপস্থিত থাকবেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মোঃ আবুল কাশেম।

সকাল ৯টায় উৎসব উদযাপন পরিষদের পতাকা উত্তোলন ও কেক কাটা কর্মসূচির অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন, চট্টগ্রাম সমিতির সাবেক সভাপতি ও খ্যাতিমান সাবেক ছাত্রনেতা রেজাউল হক মোস্তাক।

আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতার বিষয় ও বিভাগসমূহ হচ্ছে চিত্রাংকন প্রতিযোগিতায় ক বিভাগ- শিশু শ্রেণী থেকে দ্বিতীয় শ্রেণী- ইচ্ছেমত আঁকা, খ বিভাগ- তৃতীয় শ্রেণী থেকে ষষ্ঠ শ্রেণী- প্রকৃতি ও বাংলাদেশ, গ বিভাগ- সপ্তম শ্রেণী থেকে দশম শ্রেণী- বঙ্গবন্ধু ও বাংলাদেশ। প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুক ছাত্রছাত্রীদের ও অভিভাবকদের নিকটস্থ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয় অথবা ০১৮১৮-১৫৭৬৪৮ নাম্বারে যোগাযোগ করে আবেদন ফরম সংগ্রহ করার অনুরোধ জানানো হয়েছে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «