মর্নিংসান২৪ডটকম Date:০২-০৪-২০১৭ Time:১১:২৬ পূর্বাহ্ণ


হরতালে বন্দর নগরী স্বাভাবিক,সুষ্ঠুভাবে পরীক্ষা চলছে

হরতালে বন্দর নগরী স্বাভাবিক,সুষ্ঠুভাবে পরীক্ষা চলছে

চট্টগ্রাম অফিস:

কেন্দ্রীয় ছাত্রদল নেতা নুরুল আলম হত্যার প্রতিবাদে ডাকা হরতালে বন্দর নগরী স্বাভাবিক রয়েছে। রোববার সকাল থেকে নগরী ও নগরীর বাইরে কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। উচ্চ মাধ্যমিক পরীক্ষা সুষ্ঠুভাবে শুরু হয়েছে।নগরীতে যান চলাচল স্বাভাবিক রয়েছে।সরকারি-বেসরকারি অফিস-আদালতগুলো খুলেছে।নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে হরতালের সমর্থনে রোববার সকালে নগরীর স্টেশন রোড ও কাজির দেউড়ি এলাকায় ঝটিকা মিছিল করে  বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনের সড়কে সমাবেশ করতে চাইলে বাধা দেয় পুলিশ। এসময় ছাত্রদল নেতাকর্মীদের সঙ্গে পুলিশের হাতাহাতির ঘটনা ঘটে। পরে ৫ জনকে আটক করে পুলিশ

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে রাউজান উপজেলার বাগোয়ান এলাকায় কর্ণফুলী নদীর পাড়ে হাত-মুখ বাঁধা অবস্থায় নুরুল আলমের মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগের দিন বুধবার রাত ১২টার দিকে পুলিশ পরিচয়ে বাসা থেকে তাকে তুলে নেওয়া হয় বলে পরিবার অভিযোগ করে আসছে। বিএনপির স্থানীয় ও কেন্দ্রীয় নেতাদেরও অভিযোগ ‘পুলিশই ধরে নিয়ে নুরুকে হত্যা করেছে’। এর প্রতিবাদে রোববার সকাল ৬টা থেকে বেলা ২টা পর্যন্ত হরতালের ডাক দেয় ছাত্রদল।