মর্নিংসান২৪ডটকম Date:২৩-০৪-২০১৭ Time:২:০৭ অপরাহ্ণ


ব্রাহ্মণবাড়িয়ার ৪ উপজেলায় ১৪৪ ধারা জারি,সভাসমাবেশ নিষিদ্ধ

ব্রাহ্মণবাড়িয়ার ৪ উপজেলায় ১৪৪ ধারা জারি,সভাসমাবেশ নিষিদ্ধ

ডেস্ক রিপোর্ট :

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর, সদর, আশুগঞ্জ ও সরাইল উপজেলায় ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রসাশন। এছাড়া পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কায় বিজয়নগরে ২ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েনের সিদ্ধান্ত নেওয়া হয়।সব ধরনের সভাসমাবেশও নিষিদ্ধ করা হয়েছে।

জানা গেছে, বিজয়নগরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাড. ছায়েদুল হকের অনুষ্ঠন নিয়ে প্রতিপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নবনির্মিত উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন ও সুধি সমাবেশে যোগ দেয়ার কথা রয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাড. ছায়েদুল হকের। তবে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে আমন্ত্রণ না জানানোয় গত বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন করে বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. তানভীর ভূঁইয়া ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম ভূঁইয়া মন্ত্রী ছায়েদুল হকের অনুষ্ঠান বর্জনের ঘোষণা দেন। পরে এদিন বিকেলেই বিজয়নগর উপজেলা আওয়ামী লীগ সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেন। এরপর শুক্রবার দুপুরে বিজয়নগর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তাকে মারধর ও কার্যালয় ভাঙচুর করে দুর্বৃত্তরা।

জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান,  মন্ত্রী ছায়েদুল হকের অনুষ্ঠান নিয়ে উত্তেজনা বিরাজ করায় ৪ উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্ব-স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তারা সব ধরনের সভাসমাবেশ নিষিদ্ধ করে রবিবার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছেন।

 

 

 




ব্রাহ্মণবাড়িয়ার ৪ উপজেলায় ১৪৪ ধারা জারি,সভাসমাবেশ নিষিদ্ধ
আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ড, টিভি চ্যানেলের ক্যামেরা ছিনতাই
চট্টগ্রাম-সিলেটের ট্রেন চলাচল বন্ধ
১০ কেজি গাঁজাসহ সেনা সদস্য আটক
বিয়ের পর না ফেরার দেশে মডেল সাঈম
সড়ক দুর্ঘটনায় নিহত বাতাস চালিত মোটর সাইকেলের উদ্ভাবক
জেলখানার ভয় দেখিয়ে লাভ নেই নিজের পরিনতি কি হবে ভাবেন- খালেদা জিয়া
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের এককর্মী গুলিবিদ্ধ
রোজার ঈদের সপ্তাহখানেক বাকি থাকতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এই চিত্র