মর্নিংসান২৪ডটকম Date:২৩-০৫-২০১৭ Time:১২:৩৪ অপরাহ্ণ


মহানগর মহিলা দলের হাল ধরলেন মনি-জেলী
নিউজ ডেস্ক : চট্টগ্রাম মহানগর মহিলা দলের হাল ধরলেন মনোয়ারা বেগম মনিকে পুনরায় সভাপতি এবং জেলী চৌধুরীকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী মহিলা দল চট্টগ্রাম মহানগরী শাখার ৭ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে কেন্দ্রীয়ভাবে।

সোমবার রাতে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সই করা বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদনের তথ্য জানানো হয়েছে। ঘোষিত কমিটির সিনিয়র সহসভাপতি হয়েছেন ফাতেমা বাদশা, সহসভাপতি জেসমিন আক্তার, সিনিয়র যুগ্ম সম্পাদক সাকিনা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক আঁখি সুলতানা, সাংগঠনিক সম্পাদক হয়েছেন আতিয়া আক্তার উষা।

নবগঠিত এই ৭ সদস্যের (আংশিক) কমিটি আগামী ৩০ দিনের মধ্যে মহানগরের বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিটে কাউন্সিল/কর্মী সভার মাধ্যমে কমিটি ঘোষণা করে ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে পাঠিয়ে অনুমোদন করিয়ে নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

আগামী ৩০ দিনের মধ্যে মহানগরী মহিলা দলের পূর্ণাঙ্গ কমিটি গঠনে ব্যর্থ হলে কেন্দ্রীয় মহিলা দল গঠনতন্ত্র অনুযায়ী নতুন করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবে বলে জানানো হয়। এদিকে মহানগর মহিলা দলের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর।