মর্নিংসান২৪ডটকম Date:০৪-০৬-২০১৭ Time:২:৫৫ অপরাহ্ণ


PM

ঢাকা অফিস : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আধুনিকায়নের নামে পরিবেশের ক্ষতি না করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, সুন্দরবনের কোনো ক্ষতি না করেই বাস্তবায়িত হবে রামপাল বিদ্যুৎ প্রকল্প। আজ রবিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় বৃক্ষ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্যে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, প্রত্যেকটা মানুষ যাতে তিনটি গাছ লাগায়। ফলজ, বনজ, ওষুধি। আমরা বৃক্ষ রোপণের প্রকল্প হাতে নিয়েছি। একমাত্র বৃক্ষ রোপণ করে পরিবেশ দূষণ রক্ষা করতে পারি। প্রাকৃতিক বৈচিত্র রক্ষা করতে পারি।

দেশের মানুষের জন্য বঙ্গবন্ধু জীবন দিয়েছেন। তাদের জন্য কিছু করতে পারলে শেখ হাসিনার আত্মা শান্তি পাবে।

তিনি বলেন, দেশের উন্নতি করার শক্তি পাই জাতির পিতা শেখ মুজিবুর রহমানের কাছ থেকে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «