মর্নিংসান২৪ডটকম Date:০৪-০৬-২০১৭ Time:২:৫৫ অপরাহ্ণ


PM

ঢাকা অফিস : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আধুনিকায়নের নামে পরিবেশের ক্ষতি না করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, সুন্দরবনের কোনো ক্ষতি না করেই বাস্তবায়িত হবে রামপাল বিদ্যুৎ প্রকল্প। আজ রবিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় বৃক্ষ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্যে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, প্রত্যেকটা মানুষ যাতে তিনটি গাছ লাগায়। ফলজ, বনজ, ওষুধি। আমরা বৃক্ষ রোপণের প্রকল্প হাতে নিয়েছি। একমাত্র বৃক্ষ রোপণ করে পরিবেশ দূষণ রক্ষা করতে পারি। প্রাকৃতিক বৈচিত্র রক্ষা করতে পারি।

দেশের মানুষের জন্য বঙ্গবন্ধু জীবন দিয়েছেন। তাদের জন্য কিছু করতে পারলে শেখ হাসিনার আত্মা শান্তি পাবে।

তিনি বলেন, দেশের উন্নতি করার শক্তি পাই জাতির পিতা শেখ মুজিবুর রহমানের কাছ থেকে।

খাদ্য ভেজালের কারণে ক্যান্সারসহ জটিল রোগ হচ্ছে: রাষ্ট্রপতি» « মাদক সেবনে ১০ রোহিঙ্গা আটক।» « প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা: নওফেল» « আমি সিকিউরিটির কাজও করেছি, সেই কাজের মধ্যে কোনো লজ্জা ছিলো না: শিক্ষা উপমন্ত্রী নওফেল» « বহদ্দারহাট থেকে নিউমার্কেট অক্সিজেন থেকে আগ্রাবাদ ভাড়া ৫ টাকা।» « মিতালী ক্লাবের রাত্রিকালীন ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন।» « গণতন্ত্রের ধারক, বাহক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠিত: মফিজুর রহমান» « ইয়াবা সহ রোহিঙ্গা আটক।» « টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ নৌযান চলাচল নিষেধাজ্ঞা।» « বঙ্গবন্ধুর একমাত্র লক্ষ্য ছিল এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি: শেখ হাসিনা» «