মর্নিংসান২৪ডটকম Date:15-11-2017 Time:4:32 pm


মানিকছড়িতে যাত্রীবাহী বাস দুর্ঘটনায় নিহত ১, আহত ৩২

মানিকছড়িতে যাত্রীবাহী বাস দুর্ঘটনায় নিহত ১, আহত ৩২

চট্টগ্রাম অফিস: রাঙামাটি শহরের মানিকছড়িতে যাত্রীবাহী বাস উল্টে একজন নিহত ও ৩২ জন আহত হয়েছে। আহতদেরকে রাঙামাটি জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে। নিহতের নাম তপনী বেগম (৩৫)। তার বাড়ী চট্টগ্রামের অক্সিজেন এলাকায়।

বুধবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা জানায়, দুপুর দুইটার দিকে রাঙামাটি থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহি বাসটি শহরের মানিকছড়ি এলাকায় পৌছুলে বিপরীতদিক থেকে আসা মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে আর্মি ক্যাম্প সংলগ্ন সড়কের উপর উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই এক নারী যাত্রী নিহত হয় এবং বাকিরা আহত হয়। সাথে সাথেই সেনাবাহিনী ও পুলিশের সদস্যরা স্থানীয়দের সহায়তায় আহতদেরকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মানিকছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইউছুফ জানিয়েছেন, মোটর সাইকেল আরোহী একজনকে বাঁচাতে গিয়ে বাসটি উল্টে যায়। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একজনকে মৃত অবস্থায় পাই। বাকিদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও ডাঃ শওকত আকবর খান জানিয়েছেন, আহত ৩২ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে দু’জনের অবস্থার অবনতি হতে থাকলে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের মধ্যে কয়েকজন প্রাথমিক চিকিৎসা শেষে চলে গেলেও আরো ১৫ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানান তিনি।