চট্টগ্রাম নগরীতে ২৫ শিবির কর্মীকে গ্রেফতার

indexচট্টগ্রাম অফিস: বুধবার দুপুরে মানবতা বিরোধী অপরাধে জামায়াতের সাবেক আমীর মতিউর রহমান নিজামীর ফাঁসির রায়েরর প্রতিবাদে মিছিল করার চেষ্টা করলে বিভিন্ন এলাকা থেকে ২৫ ছাত্র শিবিরের কর্মীকে গ্রেফতার নাশকতার আশঙ্কা থাকায় তাদের আটক করা হয়েছে বলে পুলিশ জানায়।
এর মধ্যে সিএমপি’র কোতোয়ালী থানায় দশজন, বাকলিয়া থানায় পাঁচজন ও হালিশহর থানায় পাঁচজন শিবির কর্মী আটক হয় । আটকৃতরা হলো, হালিশহর থানায় সাইফুল ইসলাম (৩০), রাজিবুল হাসান (২৬), জামিল (২৩), আলাউদ্দিন (২১), আব্দুল মজিদ (২২)। এর মধ্যে রাজিবুল ইসলাস চট্টগ্রাম ইউনিভার্সিটির ছাত্র। বাকলিয়া থানায়, সারোয়ার আলম (২৭), আমীর হোসেন (২২), আবু তৈয়ব প্রকাশ সাজ্জাদ (১৮), সাইফুল ইসলাস (২৩) ইব্রাহীম (১৮)। কোতোয়ালী থানায়, মো নুরুউদ্দিন (১৭) মোঃ আমানউল্লাহ (১৮), আরাফাত হোসেন (১৬), সিরাজুল ইসলাম (২৭) মসিউর রহমান (১৭), মাঈন উদ্দিন (২৩), নাজমুল হক (১৭), রিদোয়ান আহমেদ (১৮) সৌরভ দেব নাথ (১৯), শেফাউল ইসলাম (২১)।
হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহজাহান জানান, দুপুরে নগরীর ছোটপুল এলাকায় মিছিল করতে গেলে শিবির সন্দেহে পাঁচ জনকে আটক করা হয়।
বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, বেলা সাড়ে ১২টার দিকে রায়ের প্রতিবাদে জামায়াত শিবির বের করার চেষ্টা করলে চাক্তাই এলাকা থেকে পাঁচ জনকে আটক করা হয়।
এর আগে কোতোয়ালী চন্দনপুরার দারুল উলুম মাদ্রাসা থেকে মিছিল বের করলে ধাওয়া দিয়ে পুলিশ সাত জনকে আটক করে।