মর্নিংসান২৪ডটকম Date:২৩-১২-২০১৭ Time:৬:১৯ অপরাহ্ণ


কল্যাণ পার্টির মহাসচিব আমিনুর ৪ দিনের রিমান্ডে

নিউজ ডেস্ক: নিখোঁজের চার মাস পর গ্রেফতার ২০ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমানকে চার দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

শনিবার তাকে ঢাকা মুখ্য মহানগর (সিএমএম) হাকিম আদালতে হাজির করে ২০১৫ সালের নৌ-পরিবহনমন্ত্রীর মিছিলে হামলার ঘটনায় গুলশান থানায় দায়ের করা মামলায় ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। পরে বিকেল ৩টার দিকে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে রিমান্ড শুনানি শেষে আদালত চার দিনের রিনমান্ড মঞ্জুর করেন।

গুলশান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা রকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

২০১৫ সালের ১৬ ফেব্রুয়ারি মুক্তিযোদ্ধা পরিষদ বিএনপি চেয়ারপারসনের কার্যালয় ঘেরাও কর্মসূচি পালনের জন্য গুলশানে সমবেত হয়। সেখানে সমাবেশ শেষে ২০ থেকে ৩০ হাজার সাধারণ মানুষ নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খানের নেতৃত্বে বিএনপি চেয়ারপারসনের কার্যালয় ঘেরাও করার জন্য রওনা হলে আসামিরা হত্যার উদ্দেশে তাদের ওপর বোমা নিক্ষেপ করেন।

এ ঘটনায় দায়ের করা মামলায় শুক্রবার রাতে তাকে রাজধানীর শাহজাদপুর সড়ক থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চলতি বছরের গত ২৭ আগস্ট রাত ১০টার দিকে নয়াপল্টন থেকে সাভারের আমিনবাজারের বাসার উদ্দেশে রওনা হন আমিনুর। এরপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «