মর্নিংসান২৪ডটকম Date:৩০-১০-২০১৪ Time:৪:৫২ অপরাহ্ণ


goldbar4চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে ৮২টি সোনার বারসহ এক যাত্রীকে আটক করেছেন শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মোহাম্মদ হোসাইন নামের ২৯ বছর বয়সী ওই যাত্রীকে আটক করা হয়।
হোসাইন ফ্লাই দুবাইয়ের একটি উড়োজাহাজে দুবাই থেকে চট্টগ্রামে আসেন। তার বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলায়।
শুল্ক গোয়েন্দা বিভাগ সূত্র জানায়, গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে তল্লাশি করে কোমরে টেপ ও বেল্ট দিয়ে বাঁধা ৮২টি সোনার বার পাওয়া যায়। উদ্ধার করা বারগুলোর ওজন প্রায় সাড়ে নয় কেজি। বাজারমূল্য প্রায় চার কোটি টাকা।




আফগানিস্তানে তালেবান হামলায় ১৫ পুলিশ নিহত
যুগের সাথে তাল মিলিয়ে ফ্যাশন সচেতনতা বাড়ছে : সাংবাদিক শুকলাল দাশ
চট্টগ্রাম বিমানবন্দরে ৪০টি স্বর্ণের বারসহ দুই কর্মচারী আটক
চিটাগাং মেট্টোপলিটন শপ্ ওনার্স এসোশিয়েশনের মত বিনিময় সভা অনুষ্ঠিত
ইসলামী ব্যাংকের ৬ কর্মকর্তাকে দুদকের জিজ্ঞাসাবাদ
বিনিয়োগে প্রথম পছন্দ চট্টগ্রাম শীর্ষক গোলটেবিল বৈঠক
ইসলামী ব্যাংকের ৯ কর্মকর্তাকে দুদকের জিজ্ঞাসাবাদ
বন্দর নগরী চট্টগ্রামে ব্যাংক এশিয়া চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয় উদ্বোধন
শাহ আমানত বিমানবন্দর থেকে ৮২টি সোনার বার উদ্ধার
পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «