মর্নিংসান২৪ডটকম Date:০৭-০১-২০১৮ Time:৬:৩১ অপরাহ্ণ


২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘পদ্মাবত’

বিনোদন ডেস্ক: কয়েকদিন আগেই সেন্সর বোর্ডের তরফে গ্রিন সিগন্যাল পেয়েছে সঞ্জয় লীলা ভংসালীর ‘পদ্মাবত’। এ বার নাকি ছবি মুক্তির দিনও স্থির হয়ে গিয়েছে।

প্রথমে ছবির নাম ছিল ‘পদ্মাবতী’। গত ৩০ ডিসেম্বর সেন্সর বোর্ড নির্দেশ দিয়েছিল পাল্টে ফেলতে হবে ছবির নাম। ‘পদ্মাবতী’ হবে ‘পদ্মাবত’। বদলাতে হবে ছবির আরও চারটি অংশ। তবেই ‘ইউ/এ’ শংসাপত্র-সহ মুক্তি পাবে সঞ্জয় লীলা ভংসালীর দেড়শো কোটি বাজেটের ছবি।

ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে সবচেয়ে বড় জল্পনা, ‘পদ্মাবত’ নাকি মুক্তি পাচ্ছে আগামী ২৫ জানুয়ারি। প্রজাতন্ত্র দিবসের ছুটিকে লক্ষ্য করে ওইদিনই মুক্তি পেতে পারে ছবি। যার জেরে অক্ষয় কুমারের আগামী ছবি ‘প্যাডম্যান’-এর সঙ্গে বক্স অফিসে বড়সড় সংঘাতের মুখে রণবীর-দীপিকা-শাহিদের ছবি।

হঠাৎ ‘পদ্মাবত’-এর ২৫ জানুয়ারি মুক্তি নিয়ে জল্পনার শুরু কোথায়?

এনডিটিভি’র খবর অনুযায়ী, ‘প্যাডম্যান’ ছবির এক জন সহকারী প্রযোজক প্রেরণা অরোরা শনিবার পিটিআইকে জানিয়েছেন, অক্ষয়ের ছবি ২৫ জানুয়ারিই মুক্তি পাবে। যদি সেদিন ‘পদ্মাবত’ মুক্তি পায়, তাহলেও ‘প্যাডম্যান’-এর মুক্তির নির্ধারিত দিন পিছবে না।

তিনি বলেছেন, ‘‘আমি জানি না ক্ল্যাশ নিয়ে কী চলছে… আমার এ নিয়ে কোনও ধারণাই নেই। আমরা যেটা জানি, তা হল প্যাডম্যান ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে। অক্ষয় নিজেই সরকারি ভাবে তা জানিয়ে দিয়েছেন।’’

সংবাদ সংস্থা আইএএনএস-কে প্রেরণা বলেছেন, ‘‘এটা খুব বোকার মতো সিদ্ধান্ত হবে যদি একই দিনে মুক্তি পায় পদ্মাবত ও প্যাডম্যান। পদ্মাবত খুবই গুরুত্বপূর্ণ একটি ছবি। এই অসাধারণ ছবিটি দ্রুত মুক্তি পাওয়া উচিত। বাকিটা ভায়াকম এইট্টিন ও পরিচালকের সিদ্ধান্ত।’’

ইন্ডাস্ট্রিতে এই থেকেই নতুন করে জল্পনা, ২৫ জানুয়ারিই মুক্তি পেতে চলেছে ‘পদ্মাবত’। যদিও পরিচালক ও প্রযোজনা সংস্থার তরফে অফিশিয়ালি এখনও কিছু ঘোষণা করা হয়নি।