মর্নিংসান২৪ডটকম Date:১৩-০১-২০১৮ Time:৫:০৬ অপরাহ্ণ


১১ কেজি স্বর্ণসহ জাপানি নাগরিক আটক

নিউজ ডেস্ক: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাড়ে ১১ কেজি স্বর্ণসহ এক জাপানি নাগরিককে আটক করেছে কাস্টমস কর্মকর্তারা।

শুক্রবার দিবাগত রাতে রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইটে সিঙ্গাপুর থেকে ঢাকায় আসা ওই জাপানি নাগরিকের কাছ থেকে এসব স্বর্ণ উদ্ধার করা হয়।

জব্দকৃত স্বর্ণের মূল্যে সাড়ে পাঁচ কোটি টাকা। আটক যাত্রীর নাম ক্যানজু শিবাতা।

কাস্টমস কর্মকর্তারা গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত ১টা ১০ মিনিটে গ্রিন চ্যানেলে ওই যাত্রীকে চ্যালেঞ্জ করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বর্ণ থাকার কথা তিনি অস্বীকার করেন।

পরে স্ক্যান এবং দেহ তল্লাশি করে তার শরীরের বিভিন্ন স্থান থেকে এক কেজি ওজনের মোট ১১টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «