মর্নিংসান২৪ডটকম Date:১৭-০১-২০১৮ Time:৬:০৩ অপরাহ্ণ


বাজারে জিওনির চার ক্যামেরার ফোন

প্রযুক্তি ডেস্ক: চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান জিওনি বাজারে আনলো চার ক্যামেরার একটি ফোন। ফোনটির মডেল জিওনি এস ওয়ান ওয়ান। নতুন জিওনি এস ওয়ান ওয়ান ফোনটিতে রয়েছে ডুয়াল ফ্রন্ট ও ডুয়াল রিয়ার ক্যামেরা।

জিওনি এস ওয়ান ওয়ান এর সামনে রয়েছে ১৬ ও ৮ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা। ফোনের পিছনে রয়েছে ১৬ ও ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। সাথে রয়েছে এলইডি ফ্লাশ।

ফোনটি হবে মিডরেঞ্চের। এতে রয়েছে গ্লাস বডি, সাথে ডিসপ্লের চারদিকে আছে পাতলা বেজেল। ৫.৯৯ ইঞ্চি ডিসপ্লের এই ডিসপ্লের রেজুলেশন ফুল এইচডি।

ফোনের ভেতরে রয়েছে মিডিয়াটেক হেলিও পি২৩। এতে ৪ জিবি র‌্যাম ব্যবহার করা হয়েছে। মেমোরি আছে ৬৪ জিবি। ফোনটির ব্যাটারি হবে ৩৪১০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের। আর অপারেটিং সিস্টেম অ্যানড্রয়েড নুগাট। কানেকটিভিটির জন্য রয়েছে ফোরজি, ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, ডুয়েল সিম, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

খাদ্য ভেজালের কারণে ক্যান্সারসহ জটিল রোগ হচ্ছে: রাষ্ট্রপতি» « মাদক সেবনে ১০ রোহিঙ্গা আটক।» « প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা: নওফেল» « আমি সিকিউরিটির কাজও করেছি, সেই কাজের মধ্যে কোনো লজ্জা ছিলো না: শিক্ষা উপমন্ত্রী নওফেল» « বহদ্দারহাট থেকে নিউমার্কেট অক্সিজেন থেকে আগ্রাবাদ ভাড়া ৫ টাকা।» « মিতালী ক্লাবের রাত্রিকালীন ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন।» « গণতন্ত্রের ধারক, বাহক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠিত: মফিজুর রহমান» « ইয়াবা সহ রোহিঙ্গা আটক।» « টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ নৌযান চলাচল নিষেধাজ্ঞা।» « বঙ্গবন্ধুর একমাত্র লক্ষ্য ছিল এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি: শেখ হাসিনা» «