মর্নিংসান২৪ডটকম Date:১৭-০১-২০১৮ Time:৬:০৩ অপরাহ্ণ


বাজারে জিওনির চার ক্যামেরার ফোন

প্রযুক্তি ডেস্ক: চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান জিওনি বাজারে আনলো চার ক্যামেরার একটি ফোন। ফোনটির মডেল জিওনি এস ওয়ান ওয়ান। নতুন জিওনি এস ওয়ান ওয়ান ফোনটিতে রয়েছে ডুয়াল ফ্রন্ট ও ডুয়াল রিয়ার ক্যামেরা।

জিওনি এস ওয়ান ওয়ান এর সামনে রয়েছে ১৬ ও ৮ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা। ফোনের পিছনে রয়েছে ১৬ ও ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। সাথে রয়েছে এলইডি ফ্লাশ।

ফোনটি হবে মিডরেঞ্চের। এতে রয়েছে গ্লাস বডি, সাথে ডিসপ্লের চারদিকে আছে পাতলা বেজেল। ৫.৯৯ ইঞ্চি ডিসপ্লের এই ডিসপ্লের রেজুলেশন ফুল এইচডি।

ফোনের ভেতরে রয়েছে মিডিয়াটেক হেলিও পি২৩। এতে ৪ জিবি র‌্যাম ব্যবহার করা হয়েছে। মেমোরি আছে ৬৪ জিবি। ফোনটির ব্যাটারি হবে ৩৪১০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের। আর অপারেটিং সিস্টেম অ্যানড্রয়েড নুগাট। কানেকটিভিটির জন্য রয়েছে ফোরজি, ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, ডুয়েল সিম, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «