সীতাকুণ্ডে ৬শ’ বোতল ফেনসিডিলসহ আটক ২

সীতাকুণ্ডে ৬শ' বোতল ফেনসিডিলসহ আটক ২
সীতাকুণ্ডে ৬শ’ বোতল ফেনসিডিলসহ আটক ২

চট্টগ্রাম অফিস: সীতাকুণ্ড থানার বড় দারোগার হাট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬শ’ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার দিবাগত রাতে এসব ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটককৃতরা হল- মো. আলী হোসেন (২২) ও মো. শরীফুর ইসলামকে (২৩)।

র‌্যাব-৭ এর জনসংযোগ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কুমিল্লা থেকে একটি লেগুনা করে কয়েকজন মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ ফেনসিডিল নিয়ে চট্টগ্রাম শহরের দিকে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে র‌্যাব। র‌্যাবের স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল সীতাকুণ্ডের বড় দারোগার হাট এলাকার এক্সেল রোড কন্ট্রোল স্টেশন সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে।

এসময় কুমিল্লা হতে চট্টগ্রামগামী একটি লেগুনার (চট্ট-মেট্রো-চ-১১-০৮০০) গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা সেটিকে থামাতে সংকেত দেয়। কিন্তু লেগুনাটি থামিয়ে দুজন ব্যক্তি বের হয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে
র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া দিয়ে আটক কররে। পরে লেগুনাটিতে তল্লাশি চালিয়ে ভিতরে বস্তার মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ৬শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় লেগুনাটিও জব্দ করা হয়। উদ্ধার করা ফেনসিডিলের আনুমানিক মূল্য ৪ লাখ ৮০ হাজার টাকা হবে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।