মর্নিংসান২৪ডটকম Date:২৯-০১-২০১৮ Time:৪:৪১ অপরাহ্ণ


শাহজালালে ৬ কেজি স্বর্ণসহ ভারতীয় নাগরিক আটক

নিউজ ডেস্ক: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৬ কেজি স্বর্ণসহ এক ভারতীয় নাগরিককে আটক করেছে বিমানবন্দর কাস্টমস।

রোববার দিনগত রাত সাড়ে ১২টার দিকে সৌমিক দত্ত নামে ওই ভারতীয় নাগরিক রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইটে বিমানবন্দরের অবতরণ করেন। এসময় বিমানবন্দরের গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় স্বর্ণসহ তাকে আটক করে প্রিভেনটিভ দল। স্বর্ণগুলো ছোট ছোট আকারের বল বানিয়ে কম্প্রেসারের ভেতরে নিয়ে আসেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর কাস্টমের সহকারী কমিশনার অথেলো চৌধুরী জানান, আটক সৌমিক দত্ত নামে ওই যাত্রী রিজেন্ট এয়ারের আরএক্স৭৮৫ ফ্লাইটে রাত সাড়ে ১২টার দিকে শাহজালালে অবতরণ করেন। তবে এর আগেই গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে চালিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে ওয়াটার ডিসপেনসারের কম্প্রেসারে অভিনব কায়দায় করে আনা ৬ কেজি স্বর্ণসহ তাকে আটক করা হয়। জব্দকৃত স্বর্ণের বর্তমান মূল্য প্রায় তিন কোটি টাকা। আটক ভারতীয় নাগরিককে জিজ্ঞাসাবাদ পূর্বক বিমারবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «