মর্নিংসান২৪ডটকম Date:০৩-০৩-২০১৮ Time:৬:৪০ অপরাহ্ণ


ত্রিপুরায় জয়ে উচ্ছ্বসিত মোদী

আন্তর্জাতিক ডেস্ক: ত্রিপুরায় বিশাল ব্যবধানে জয়ের পর উচ্ছ্বসিত নরেন্দ্র মোদী। টুইটারে তার প্রতিক্রিয়ায় প্রধানমন্ত্রী বুঝিয়ে দিয়েছেন এই জয় তার কাছে কতটা গুরুত্বপূর্ণ।

মোদী লিখেছেন, ”মেঘালয়, নাগাল্যান্ড ও ত্রিপুরার মানুষ জনাদেশ দিয়েছেন। বিজেপির ‘অ্যাক্ট ইস্ট’ নীতিকে সমর্থন করার জন্য ধন্যবাদ জানাচ্ছি। মানুষের স্বপ্নপূরণের জন্য বদ্ধপরিকর আমরা।”

ত্রিপুরার জয়কে যুগান্তকারী আখ্যা দিয়ে এদিন মোদী বলেন, ”অসাধারণ কাজ করেছেন ত্রিপুরার ভাই-বোনেরা। তাদের সমর্থনের জন্য ধন্যবাদ জানানোর কোনও ভাষা নেই। ত্রিপুরার পরিবর্তনে চেষ্টার খামতি রাখব না।”

শুধু ইভিএম নয়, এটা বামেদের সঙ্গে আদর্শের লড়াই ছিল বলেও মনে করিয়ে দিয়েছেন নরেন্দ্র মোদী। তার মতে, ”এটা অত্যাচারী শক্তির বিরুদ্ধে গণতন্ত্রের জয়। আজ থেকে শান্তি ও অহিংসা প্রতিষ্ঠিত হল ত্রিপুরায়।” নাগাল্যান্ডে বিজেপির সাফল্যের জন্যেও ধন্যবাদ জানিয়েছেন মোদী। তিনি বলেন, ”নাগাল্যান্ডের অগ্রগতির জন্য পরিশ্রম করব।” মোদীর কথায়, ”পোক্ত সংগঠন ও উন্নয়ন দিয়ে শূন্য থেকে শিখরে পৌঁছেছি আমরা।”

বর্তমানে ১৯টি রাজ্যে ক্ষমতায় রয়েছে বিজেপি ও এনডিএ জোট। এবার উত্তর-পূর্বেও ডালাপালা ছড়িয়ে দিল তারা। টুইটারে প্রধানমন্ত্রী লিখেছেন, ”একের পর এক নির্বাচনে এনডিএ সরকারের উপরে ভরসা রাখছেন ভারতবাসী। ইতিবাচক কাজ ও উন্নয়ন চাইছেন তারা। নেতিবাচক, ধ্বংসাত্মক রাজনীতিকে সম্মান করেন না মানুষ।”