মর্নিংসান২৪ডটকম Date:২১-০৭-২০১৪ Time:৭:০১ অপরাহ্ণ


চট্টগ্রাম, ২১ জুলাই ১৪, (সিটিজি টাইমস) :: কক্সবাজার জেলার উখিয়া কোর্টবাজার এলাকা থেকে অপহৃত সাড়ে চার বছরের শিশু রাশেদকে নগরীর শাহ আমানত সেতু এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অপহরণকারী আশিক আলীকে আটক করেছে পুলিশ।

সোমবার রাত নয়টার দিকে নামে তাকে উদ্ধার করা হয়।

নগর পুলিশের কোতোয়ালি জোনের সহকারী কমিশনার শাহ মোহাম্মদ আব্দুর রউফ বলেন, সোমবার সকালে উখিয়া কোর্টবাজার এলাকা থেকে রাশেদকে অপহরণ করে আশিক আলী। সোমবার রাত নয়টায় তারা শাহ আমান সেতুল এলাকায় পৌঁছান। ওই এলাকায় দায়িত্বরত পুলিশের সন্দেহ হলে আশিক রাশেদকে নিজের সন্তান বলে পরিচয় দেয়। এসময় পুলিশ চ্যালেঞ্জ করলে অপহরণের কথা স্বীকার করেন। উখিয়া থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করে অপহরণের বিষয়ে নিশ্চিত হয়েছেন তারা।

রাশেদ এবং আশিক আলী দু’জনই বাকলিয়া থানায় পুলিশ হেফাজতে রয়েছেন বলে জানান তিনি।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «