মর্নিংসান২৪ডটকম Date:১৫-০৪-২০১৮ Time:৬:১১ অপরাহ্ণ


টঙ্গীতে ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে নিহত ৪

নিউজ ডেস্ক: গাজীপুরের টঙ্গী জংশনসংলগ্ন নতুনবাজার এলাকায় ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন। ওই ঘটনায় পর উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

রোববার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের টঙ্গী হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টঙ্গী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. অতিকুল ইসলাম জানান, জামালপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী কমিউটার ট্রেনটি টঙ্গী জংশন অতিক্রম করে নতুনবাজার এলাকায় পৌঁছলে ট্রেনের পাঁচটি বগি লাইনচ্যুত হয়ে কাত হয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার সময় মারা যান আরো একজন। স্থানীয়রা ও খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠান।

টঙ্গী হাসপাতালের আরএমও মো. পারভেজ হোসেন জানান, গুরুতর আহত পাঁচজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়েছে। আর ঘটনাস্থলে তিনজন নিহত হন।

দুর্ঘটনা সম্পর্কে কমলাপুর রেল স্টেশনের (জিআরপি) ওসি ইয়াসিন ফারুক জানান, ক্রসিংয়ের সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা আতঙ্কে ছাদ থেকে লাফ দিলে ট্রেনে কাটা পড়ে মারা যান।

প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা: নওফেল» « আমি সিকিউরিটির কাজও করেছি, সেই কাজের মধ্যে কোনো লজ্জা ছিলো না: শিক্ষা উপমন্ত্রী নওফেল» « বহদ্দারহাট থেকে নিউমার্কেট অক্সিজেন থেকে আগ্রাবাদ ভাড়া ৫ টাকা।» « মিতালী ক্লাবের রাত্রিকালীন ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন।» « গণতন্ত্রের ধারক, বাহক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠিত: মফিজুর রহমান» « ইয়াবা সহ রোহিঙ্গা আটক।» « টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ নৌযান চলাচল নিষেধাজ্ঞা।» « বঙ্গবন্ধুর একমাত্র লক্ষ্য ছিল এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি: শেখ হাসিনা» « টুঙ্গিপাড়ায় পৌঁছে বাবার কবরে প্রধানমন্ত্রীর কোরআন তেলাওয়াত» « মহামায়া যেন এক মায়াজাল।» «