মর্নিংসান২৪ডটকম Date:২৪-০৪-২০১৮ Time:৬:০২ অপরাহ্ণ


র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শিশু ধর্ষণ মামলার আসামি নিহত

চট্টগ্রাম অফিস: বাঁশখালি-পেকুয়া থানার সীমান্তবর্তী এলাকায় সন্ত্রাসীদের সাথে র‍্যাবের গুলিবিনিময়ের সময় আব্দুল হাকিম মিন্টুর (৩০) নামে এক শিশু ধর্ষণ মামলার আসামি নিহত হয়েছে। এসময় ঘটনাস্থলে থেকে এসময় একটি ওয়ান-শুটার গান, ৫ রাউন্ড গুলি ও ২টি খালি খোসা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে।

মিন্টু শেখেরখীল ইউনিয়নের টেকপাড়া গ্রামের শামসুল আলমের ছেলে।

র‌্যাব-৭ এর লেফটেন্যান্ট কমান্ডার ও কোম্পানি অধিনায়ক আশেকুর রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ধর্ষণ মামলার আসামী আব্দুল হাকিম প্রকাশ মিন্টু ও তার সহযোগী সন্ত্রাসীরা বাঁশখালী ও পেকুয়া থানার সীমান্তবর্তী এলাকায় অবস্থানের খবর পেয়ে অভিযানে নামে র‌্যাবের একটি আভিযানিক দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ করে গুলি চালাতে শুরু করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, গত শনিবার (২১ এপ্রিল) তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তার ওই ছাত্রীর বাবা মিন্টুর বিরুদ্ধে বাঁশখালী থানায় একটি মামলা দায়ের করেন।