মর্নিংসান২৪ডটকম Date:২৪-০৫-২০১৮ Time:২:৩৬ অপরাহ্ণ


জ্যাকুলিনে মুগ্ধ সালমান

বিনোদন ডেস্ক: ‘কিক’-এ সালমান খান এবং জ্যাকুলিনের রসায়ন মুগ্ধ করে ভক্তদের। আর সেই কারণে এবার ‘কিক’-এর পর ‘রেস থ্রি’-তে জুটি বাঁধছেন সালমন খান এবং জ্যাকুলিন ফার্নান্ডেজ। ‘রেস থ্রি’ মুক্তি না পেলেও, সালমন-জ্যাকুলিনের রসায়ন নিয়ে এবার জোরদার জল্পনা শুরু হয়েছে বি-টাউনে। আর এবার সালমন কি করলেন জানেন?

‘রেস থ্রি’-এর সেট থেকে সম্প্রতি জ্যাকুলিনের একটি ছবি শেয়ার করেন সালমন খান। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ারও করেন বলিউড ‘ভাইজান’। যেখানে জ্যাকুলিনকে একটি লাল শাড়িতে দেখা যাচ্ছে। লাল শাড়িতে জ্যাকুলিনকে দেখার পর তাকে ‘সুইট’ বলেও প্রশংসা করেন সালমন। শ্রীলঙ্কান সুন্দরীর ওই ছবি সালমন খান শেয়ার করার পর পরই তা ভাইরাল হয়ে যায়।

এদিকে ‘রেস থ্রি’-এর পর এবার ‘ভরত’-এর শুটিং শুরু করবেন সালমন খান। ‘ভরত’-এ সালমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সালমন এবং প্রিয়াঙ্কার সঙ্গে আলি আব্বাস জাফরের ওই সিনেমায় দেখা যাবে দিশা পাটানিকেও। কিন্তু, ‘ভরত’-এ নাকি সালমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা কাইফও। যা নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে বি টাউনে। ‘ভরত’ নিয়ে আলোচনার জন্য সম্প্রতি সালমনের বোন আলভিরা এবং অর্পিতা খানের সঙ্গেও দেখা করতে যান ক্যাটরিনা কাইফ। সেই ছবিও উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়।