মর্নিংসান২৪ডটকম Date:১০-০৬-২০১৮ Time:১১:১৮ পূর্বাহ্ণ


নিউজ ডেস্ক  ::     এইবারের ঈদে ঘরমুখো হাজারো মানুষ নিয়ে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে প্রথম ট্রেন ছেড়ে গেছে। কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে রোববার সকাল ৬টা ২০ মিনিটে দিনের প্রথম ট্রেন সুন্দরবনের যাত্রা হওয়ার কথা থাকলেও সেটি দেরিতে যাত্রা করে।

এদিকে যাত্রার প্রথম দিনেই ছিল উপচেপড়া ভিড়। যাত্রীদের অনেকেই ট্রেনের ভেতরে জায়গা না পেয়ে ছাদে চড়ে বসেন। তবে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের তৎপরতায় তাদের ছাদ থেকে পরে নামিয়ে দেওয়া হয়।

সালাউদ্দিন নামে এক ছাত্র বলেন, ট্রেনে অনেক ভিড়। রাস্তার অবস্থা খারাপ দেখে ট্রেনে আসছি, এখানেও ভোগান্তি। নির্দিষ্ট সময়ে ট্রেন ছাড়ে না। আজ ৬টা ২০ মিনিটে ট্রেন ছাড়ার কথা থাকলেও ছাড়ছে ৭টা ১৫ মিনিটে। অনেকে বলছেন, এভাবে ট্রেনগুলো বিলম্বে ছাড়লে ঈদ ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে শিডিউল বিপর্যয়ের মাত্রা বাড়তে পারে।

এতে এবারো ট্রেনের ঈদযাত্রায় সঙ্গী হতে পারে ভোগান্তি।অভি নামে এক যাত্রী বলেন, বৃষ্টিতে পুরো রাস্তা যানজট। সিএনজি থেকে মতিঝিল নেমে ট্রেন ধরার জন্য কমলাপুর স্টেশনে হেঁটে আসছি। গত রমজানের ঈদেও এ ট্রেনটি শিডিউল ঠিক রাখতে পারেনি। এবার প্রথম দিন থেকেই ট্রেনের শিডিউল বিপর্যয় দেখা দিলো।

মর্নিংসান/এসএ




চিকিৎসা শেষে দেশে ফিরেছেন এরশাদ
বাংলাদেশের মেয়ে ক্রিকেটাররা উন্মোচিত করেছে নতুন দিগন্ত
যে ওয়াদা দিয়েছি নিশ্চয় তা পূরণ করবো : শেখ হাসিনা
রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
ঢাকায় যাচ্ছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং
প্রধানমন্ত্রীর সাথে পাবনায় যাচ্ছেন রাশিয়ার উপপ্রধানমন্ত্রী
কোটা নিয়ে হাইকোর্টের রায় লঙ্ঘন করতে পারি না: প্রধানমন্ত্রী
খালেদা জিয়ার আপিলের শুনানি আজ
ভারত হতে ফেরত পাঠানো হয়েছে যু্ক্তরাজ্যের আইনজীবীকে