মর্নিংসান২৪ডটকম Date:১৩-০৬-২০১৮ Time:১২:৫০ অপরাহ্ণ


বিনোদন ডেস্ক  ::    অবশেষে প্রতীক্ষার হলো অবসান। প্রথমবারের মতো রুপালি পর্দায় দেখা গেল শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরকে। গতকাল মুক্তি পেয়েছে শহিদ কাপুরের ভাই ইশান খাত্তার ও শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর অভিনীত ‘ধাড়াক’ ছবির ট্রেইলার। টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, বেশ জাঁকজমকপূর্ণভাবেই মুক্তি দেওয়া হয়েছে ‘ধাড়াক’-এর ট্রেইলার। ট্রেইলার মুক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিল একঝাঁক বলিউড তারকা।

জাহ্নবী কাপুর ছাড়াও অনুষ্ঠানে কাপুর পরিবারের মধ্যে উপস্থিত ছিলেন অনিল কাপুর, সঞ্জয় কাপুর, মাহিপ কাপুর, জাহ্নবীর ভাইবোন সানায়া, জাহান এবং হর্ষবর্ধন কাপুর। এ ছাড়া অনুষ্ঠানটিতে পরে হাজির হন ছবির প্রযোজক করণ জোহর। তবে অনুষ্ঠানে দেখা যায়নি জাহ্নবীর সৎভাই অর্জুন কাপুরকে। ইনস্টাগ্রামে ‘ধাড়াক’-এর পোস্টার শেয়ার করে শুভকামনা জানিয়েছেন অর্জুন।

শুভেচ্ছাবার্তায় অর্জুন লিখেছেন, ‘জাহ্নবী কাপুর আজকে নতুন এবং সুন্দর একটি সফর শুরু করল। তুমি অসাধারণ এবং তোমার সঙ্গে ইশানও অসাধারণ অভিনয় করেছে। ধাড়াক ট্রেইলারে তোমাদের দুজনকেই অবিশ্বাস্য লেগেছে। তোমাদের জন্য শুধুই ভালোবাসা। শুভকামনা ধাড়াকের গোটা টিমকে।’ নিরেট প্রেমের গল্প দিয়ে সাজানো হয়েছে ছবিটির গল্প, যার একঝলক দেখা গেছে ছবির ট্রেইলারে।

মূলত ধনী-গরিব বৈষম্যের কারণে প্রেমের বাধা হয়ে দুই পরিবার। প্রেম, ভালোবাসা আর সংঘাতকে ঘিরে এগিয়ে গেছে ছবির কাহিনী। মারাঠি ভাষায় নির্মিত ২০১৬ সালে মুক্তি পাওয়া রোমান্টিক ঘরানার সুপারহিট ছবি ‘সাইরাত’-এর বলিউড সংস্করণ হিসেবে নির্মিত হচ্ছে ‘ধাড়াক’। ‘ধাড়াক’ পরিচালনা করেছেন শশাঙ্ক খাইতান। চলতি বছরের ২২ জুলাই ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

মর্নিংসান/এসএ