মর্নিংসান২৪ডটকম Date:২১-০৭-২০১৮ Time:৬:০৬ অপরাহ্ণ


ফের কঙ্গনা-হৃতিক লড়াই

বিনোদন ডেস্ক: বলিউডে হৃত্বিক রোশন আর কঙ্গনা রানাউতের সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। ব্যক্তিগত জীবনে পরস্পরের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে বিবাদে জড়িয়েছেন তারা। এমনকি তাদের এই বিবাদ আদালত পর্যন্তও গড়িয়েছে। এবার বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হচ্ছেন হৃতিক-কঙ্গনা।

এর কারণ একই দিনে মুক্তি পেতে চলেছে হৃত্বিকের ‘সুপার থার্টি’ আর কঙ্গনার ‘মণিকর্ণিকা’। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ আজ ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র রিলিজ ডেট নিয়ে টুইট করেন। আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

চলতি বছরের নভেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল হৃতিক রোশন অভিনীত ‘সুপার থার্টি’র। কিন্তু পরে তা বদলে আসছে বছরের ২৫ জানুয়ারি করা হয়। তরণ আদর্শই চলতি বছরের গোড়ার দিকে হৃত্বিক রোশন অভিনীত ‘সুপার থার্টি’র রিলিজ ডেটের কথা জানিয়েছিলেন। মূলত রজনীকান্ত অভিনীত ‘টু পয়েন্ট ও’ ছবিটি নভেম্বরে মুক্তি পাচ্ছে। আর সে কারণেই ‘সুপার থার্টি’র রিলিজ ডেট পিছিয়ে দেন প্রযোজকরা।

ঝাঁসির রানি লক্ষ্মীবাঈকে নিয়ে তৈরি ছবি ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’। ছবির পরিচালনা করছেন কৃষ। কঙ্গনা ছাড়াও ‘মণিকর্ণিকা’তে রয়েছেন অঙ্কিতা লোখান্ডে, যিশু সেনগুপ্ত এবং সোনু সুদ।

অন্য দিকে, ম্যাথমেটিশিয়ান আনন্দ কুমারের জীবন নিয়ে তৈরি হচ্ছে ‘সুপার থার্টি’। আনন্দ কুমারের কোচিং ক্লাসের নামও ‘সুপার থার্টি’। ২০০২ সালে এই কোচিং ক্লাস শুরু করেছিলেন পটনা নিবাসী আনন্দ। আর্থিক দিকে দিয়ে দুর্বল ৩০ জন ছাত্রকে আইইটি-র জন্য কোচিং দেন ম্যাথমেটিশিয়ন আনন্দ কুমার। ছবিটি পরিচালনা করছেন বিকাশ বহেল।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «